,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

কালুখালীতে আওয়ামী লীগ নেতা অপহরণ

News

কালুখালী : রাজবাড়ীর কালুখালীতে ওয়াজেদ আলী শেখ (৫৫) নামে ওয়ার্ড আওয়ামী লীগের এক নেতাকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। অপহরণের পর থেকে পরিবার ও দলীয় নেতাদের শঙ্কা তাকে গুলি করে হত্যা করা হয়েছে।

রোববার (২০ আগস্ট) ভোরে উপজেলার রতনদিয়া ইউনিয়নের চর রাজপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে অপহরণ করা হয়।

ওয়াজেদ আলী চর রাজপুর গ্রামের তোরাপ আলী শেখের ছেলে। তিনি রতনদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহ আজিজ বলেন, রোববার (২০ আগস্ট) ভোরে একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে জিম্মি করে ওয়াজেদ আলীকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এরপর তাকে ইঞ্জিনচালিত নৌকায় করে বাড়ি থেকে ১০০ গজ দূরে পদ্মা নদীতে নিয়ে দুর্বৃত্তরা তিনটি গুলি করে স্লোগান দেয়। পরে দুর্বৃত্তরা নৌকা নিয়ে পাবনার দিকে চলে যায়। এরপর স্থানীয়রা ওই স্থানে গিয়ে অনেক খোঁজাখুঁজি করেও ওয়াজেদ আলীকে জীবিত বা মৃত অবস্থায় পাননি।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরে আলম ফকীর বলেন, এ ঘটনার পর ওয়াজেদ আলীর পরিবার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ওয়াজেদ আলীকে উদ্ধারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর