,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষণ কর্মশালা

News

রাজবাড়ী : পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা রোধ ও যাত্রীসেবার মানোন্নয়নের লক্ষ্যে পরিবহনের চালক ও হেলপারদের নিয়ে রাজবাড়ীতে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ আগস্ট) দুপুরে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সের ড্রিল সেডে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পুলিশ সুপার সালমা বেগম পিপিএম।

অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ মো. আছাদুজ্জামান, জেলা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মৃদুল রঞ্জন দাস, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার মিয়া, গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবুল কালাম আজাদ, রাজবাড়ী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি রকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক আ. রশিদ খান প্রমুখ বক্তব্য দেন।

পুলিশ সুপার সালমা বেগম চালক ও হেলপারদের উদ্দেশ্যে বলেন, সড়ক দুর্ঘটনা রোধে আপনাদের সবসময় সতর্ক থাকতে হবে। আপনারা অতিরিক্ত গতিতে গাড়ি চালাবেন না, ওভারটেকিং এড়িয়ে চলবেন এবং গাড়ি চালানোর সময় মোবাইলফোনে কথা বলা থেকে বিরত থাকবেন। তাহলেই সড়ক দুর্ঘটনার মাত্রা অনেকটা কমে আসবে।

চালক ও হেলারদের পাশাপাশি যাত্রী ও পথচারিদেরও সতর্ক থাকার আহবান জানান পুলিশ সুপার সালমা বেগম।

কর্মশালায় বিভিন্ন পরিবহনের ৩৫ জন চালক ও ১০ জন হেলপার অংশ নেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর