,

সর্বশেষ :
কালুখালীতে চাকরী জাতীয়করণের দাবীতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী সন্ধান মেলেনি চীনা উপকূলে নিখোঁজ রাজবাড়ীর সজীবসহ ২ বাংলাদেশির কালুখালীতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা

গোয়ালন্দে বন্যায় বন্ধ থাকা রুটে ট্রেন চলাচল শুরু

News

গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ বাজার রেল স্টেশন থেকে গোয়ালন্দ ঘাট রেল স্টেশন পর্যন্ত লাইনে বন্যার পানি উঠায় ওই ছয় কিলোমিটার রুটে টানা সাতদিন ট্রেন চলাচল বন্ধ থাকার পর তা আবার চালু হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) বিকেল থেকে ওই রুটে ট্রেন চলাচল শুরু হয়।

রাজবাড়ী রেলওয়ে স্টেশন মাস্টার এসএম কামরুজ্জামান জানান, রাজবাড়ীর গোয়ালন্দ বাজার রেল স্টেশন থেকে গোয়ালন্দ ঘাট রেলস্টেশন পর্যন্ত লাইনে বন্যার পানি উঠায় বৃহস্পতিবার (১৭ আগস্ট) থেকে ওই ছয় কিলোমিটার রুটে ট্রেন চলাচল বন্ধ থাকে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে রেল লাইন থেকে বন্যার পানি পুরোপুরি শুকিয়ে যায়।

এরপর লাইনের মেরামতের কিছু কাজ করে টানা সাত দিন বন্ধ থাকার পর শুক্রবার (২৫ আগস্ট) বিকেল থেকে ওই রুটে ট্রেন চালানো শুরু করা হয়। এখন থেকে ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক থাকবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর