,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

গোয়ালন্দে বন্যায় বন্ধ থাকা রুটে ট্রেন চলাচল শুরু

News

গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ বাজার রেল স্টেশন থেকে গোয়ালন্দ ঘাট রেল স্টেশন পর্যন্ত লাইনে বন্যার পানি উঠায় ওই ছয় কিলোমিটার রুটে টানা সাতদিন ট্রেন চলাচল বন্ধ থাকার পর তা আবার চালু হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) বিকেল থেকে ওই রুটে ট্রেন চলাচল শুরু হয়।

রাজবাড়ী রেলওয়ে স্টেশন মাস্টার এসএম কামরুজ্জামান জানান, রাজবাড়ীর গোয়ালন্দ বাজার রেল স্টেশন থেকে গোয়ালন্দ ঘাট রেলস্টেশন পর্যন্ত লাইনে বন্যার পানি উঠায় বৃহস্পতিবার (১৭ আগস্ট) থেকে ওই ছয় কিলোমিটার রুটে ট্রেন চলাচল বন্ধ থাকে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে রেল লাইন থেকে বন্যার পানি পুরোপুরি শুকিয়ে যায়।

এরপর লাইনের মেরামতের কিছু কাজ করে টানা সাত দিন বন্ধ থাকার পর শুক্রবার (২৫ আগস্ট) বিকেল থেকে ওই রুটে ট্রেন চালানো শুরু করা হয়। এখন থেকে ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক থাকবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর