বসন্তপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর অনুষ্ঠানে দুই শতাধিক কর্মী নিয়ে শাফিন ফকিরের অংশগ্রহণ

স্টাফ রিপোর্টার|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ ,২৫ আগস্ট, ২০১৭ | আপডেট: ১১:৩৬ অপরাহ্ণ ,২৫ আগস্ট, ২০১৭
পিকচার

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। ওই অনুষ্ঠানে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর স্নেহভাজন বসন্তপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মো. শাহিন ফকির (শাফিন) তার ব্যক্তিগত উদ্যোগে দুই শতাধিক প্রবীণ ও নবীন দলীয় কর্মী নিয়ে অংশগ্রহণ করেন।

বিকেল সাড়ে ৪ টায় শাফিন ফকির বসন্তপুর বাজার থেকে ১৮টি অটোবাইক ও ১২ টি মোটরসাইলযোগে কর্মীদের নিয়ে উদপুর বাজারে জমায়েত হন। সেখান থেকে ‘জয় বাংলা-জয় বঙ্গবন্ধু, আলহাজ্ব কাজী কেরামত আলীর দুই নয়ন, রাজবাড়ী জেলার উন্নয়ন’ স্লোগান দিতে দিতে উদয়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর অনুষ্ঠানে যান। এ সময় অনুষ্ঠানের মঞ্চে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীসহ সকল নেতাকর্মীরা শাফিন ফকিরকে ধন্যবাদ জানান।

শাফিন ফকীর বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরন করে তার কন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য রাজনীতিতে প্রবেশ করেছি। আর রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী আমার রাজনৈতিক অনুপ্রেরণার উৎস। আমি যতোদিন রাজনীতির মাঠে থাকবো তদদিন পর্যন্ত আলহাজ্ব কাজী কেরামত আলীর হাত ধরে বঙ্গবন্ধুর আদর্শেই রাজনীতি করবো। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার কারণেই আজকে নিজের ব্যক্তিগত উদ্যোগে দুই শতাধিক দলীয় কর্মী নিয়ে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর অনুষ্ঠানে এসেছি।


এই নিউজটি 438 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x