ক্যান্সারে আক্রান্ত সপ্তম শ্রেণীর ছাত্রী দুলিকে বাঁচাতে এগিয়ে আসুন

স্টাফ রিপোর্টার|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০১৭ | আপডেট: ১:২০ অপরাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০১৭
পিকচার

দুলি খাতুন (১২), পড়ে সপ্তম শ্রেণিতে। যে সময়টিতে সমবসয়ীদের সঙ্গে হেঁসে-খেলে বেড়ানোর কথা, সে সময়টিতে ক্যান্সারে আক্রান্ত হয়ে জীবন চলার পথ থমকে দাঁড়িয়েছে দুলির। বর্তমানে নিজ বাড়িতে মৃত্যুর যন্ত্রণায় ছটফট করছে সে। চিকিৎসক জানিয়েছেন উন্নত চিকিৎসা করাতে পারলে হয়তো দুলিকে বাঁচানো যেতে পারে। তবে, এ জন্য দরকার কমপক্ষে ১০ লাখ টাকা।

দুলির বাড়ি রাজবাড়ী সর উপজেলার দাদশী ইউনিয়নের লক্ষ্মীকোল গ্রামে। সে লক্ষ্মীকোল আল্লা নেওয়াজ খায়রু উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। তার বাবা মনি মণ্ডল একজন হত দরিদ্র রাজমিস্ত্রী। দুর্ঘটনায় কোমড়ে আঘাত পেয়ে মনি মণ্ডল এখন আর কাজ করতে পারেন না।

প্রায় দুই মাস আগে দুলির শরীরে ক্যান্সার ধরা পড়ে। দুলিকে প্রথমে রাজবাড়ী সর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানো হয়। এ পর্যন্ত চিকিৎসা করাতেই তাদের দেড় লাখ টাকার মতো খরচ হয়েছে। আর এ টাকার পুরোটাই জোগাড় করতে হয়েছে ধার দেনা করে।

চিকিৎসক  জানিয়েছেন ভারতে উন্নত চিকিৎসা করাতে পারলেই হয়তো দুলিকে বাঁচানো যেতে পারে। এজন্য দরকার কমপক্ষে ১০ লাখ টাকা। কিন্তু দুলির বাবা মনি মণ্ডলের পক্ষে এতো টাকা জোগাড় করা সম্ভব না। কারণ বসতবাড়ির কয়েক শতাংশ জমি ছাড়া তারে আর কিছুই নেই। এজন্য মনি মণ্ডল তার মেয়েকে বাঁচানোর জন্য দেশের সর্বস্তুরের মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন।

আপনার একটু সহানুভুতিই বাঁচাতে পারে সপ্তম শ্রেণীর ছাত্রী দুলিকে। দুলির জন্য সাহায্য পাঠানোর ঠিকানাঃ- সঞ্চয়ী হিসাব নম্বর-২৫৬১৫১০০২৯৮৫১, ডাচ বাংলা ব্যাংক, রাজবাড়ী জেলা শাখা ও ডাচ বাংলা মোবাইল একাউন্ট-০১৯৯৫-১৫৪৪২৪৩।

যোগাযোগ-মনি মণ্ডল, লক্ষ্মীকোল, ইউনিয়ন- দাদশী, রাজবাড়ী সদর, রাজবাড়ী। মোবাইল এবং বিকাশ নম্বর-০১৯৯৫-১৫৪৪২৪।


এই নিউজটি 285 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x