ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আমিন হুজুর ও তার সহযোগী আটক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ ,১৩ সেপ্টেম্বর, ২০১৭ | আপডেট: ৭:০৮ অপরাহ্ণ ,১৩ সেপ্টেম্বর, ২০১৭
পিকচার

আশিকুর রহমান, নিউজরুম এডিটর॥ রাজবাড়ীতে ৫০ বোতল ফেনসিডিলসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মো. আমিনুল ইসলাম শেখ ওরফে আমিন হুজুর (২৮) ও তার সহযোগী মো. তোফাজ্জেল মণ্ডল ওরফে তোফা (৪২) কে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে জেলা সদরের খানখানাপুর মধ্যডাঙ্গা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আমিন হুজুর রাজবাড়ী জেলা সদরের শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা রেলগেট এলাকার মো. নুরুল ইসলাম শেখের ছেলে ও তোফা গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া নুরু মণ্ডলের পাড়ার মৃত হাতেম মণ্ডলের ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা বলেন, আটক আমিনুল ইসলাম মাদ্রাসায় পড়ালেখা করেছেন। এ কারণে তিনি মানুষের কাছে আমিন হুজুর নামে পরিচিত। বেশ কয়েক বছর ধরে আমিন হুজুর মাদকের ব্যবসা করে আসছেন। ২০১৬ সালের ২৯ জানুয়ারি তিনি ২৭৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ৩৬ হাজার টাকাসহ নিজ বাড়ি থেকে র‌্যাবের হাতে আটক হন।

এরপর জামিনে বের হয়ে আমিন হুজুর আবারও মাদকের রমরমা ব্যবসা করতে থাকেন। সকালে গোপন সংবাদে জানা যায় খানখানাপুর মধ্যডাঙ্গা এলাকার খানখানাপুর খানকা মসজিদের পাশে আমিন হুজুর ফেনসিডিল নিয়ে বিক্রির জন্য অবস্থান করছেন। এ সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর এনডিসি মো. তৌহিদুল ইসলামের নেতৃত্বে টাস্কফোর্স টিম গঠন করে ওই স্থানে অভিযান চালানো হয়। এ সময় ৫০ বোতল ফেনসিডিলসহ আমিন ও তার সহযোগী তোফাকে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।


এই নিউজটি 1705 বার পড়া হয়েছে

Comments

comments

Developed by: Tech-Loge

x