,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

রাজবাড়ীতে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বখাটেকে কান ধরে উঠ-বস

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে ষষ্ঠ শ্রেণি পডুয়া এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করার দায়ে ইব্রাহীম পাটোয়ারী (১৬) নামে এক বখাটেকে কানে ধরে উঠ-বস করানো হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা সদরের খানখানাপুর তমিজ উদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

ইব্রাহীম খানখানাপুর ইউনিয়নের ব্রাকপাড়া গ্রামের আ. গফুর পাটোয়ারীর ছেলে।

খানখানাপুর তমিজ উদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিউল্লাহ্ বলেন, স্কুলে যাতায়াতের পথে আমাদের স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পডুয়া এক ছাত্রীকে উত্যক্ত করতো বখাটে ইব্রাহীম। রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে স্কুল থেকে ফেরার পথে ইব্রাহীম ওই ছাত্রীর হাত ধরে উত্যক্ত করে। এ সময় স্থানীয়রা ইব্রাহীমকে আটক করে খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রে সোপর্দ করেন।

খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আবুল কালাম ভূইয়া বলেন, ইব্রাহীমকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়ার জন্য তাকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে পাঠানো হয়। কিন্তু, ইব্রাহীমের বয়স কম হওয়ায় ইউএনও তাকে খানখানাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. রেজাউল করিম লালের হাতে হস্তান্তর করে স্থানীয়ভাবে বিচার করে দেওয়ার কথা বলেন। মঙ্গলবার দুপুরে চেয়ারম্যান সাহেব ইব্রাহীমের পরিবার এবং ওই ছাত্রীর পরিবারকে স্কুলে ডেকে আনেন। এ সময় সকলের উপস্থিতিতে ইব্রাহীমকে কানে ধরে উঠবস এবং ভবিষ্যতে এ ধরণের অপকর্ম করবে না বলে অঙ্গিকার করানো হয়।

খানখানাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. রেজাউল করিম লাল বলেন, স্কুলের সকল শিক্ষক ও ছাত্রীদের সামনে কানে ধরে উঠ-বস করানোতে ইব্রাহীমের চরম শিক্ষা হয়েছে। ভবিষ্যতে কেউ এ ধরণের অপকর্ম করার আগে ইব্রাহীমের শাস্তির কথাটি ভাববে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর