,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

নিখোঁজ বারেক মোল্লাকে খুঁজছেন তার পরিবার

News

চঞ্চল সরদার : রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর রেলগেট বাজার থেকে বারেক মোল্লা (৪০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর)  সকাল ১০ টার দিকে নিখোঁজ হন তিনি। বারেক মোল্লা দয়ালনগর গ্রামের মৃত. রোস্তম মোল্লার ছেলে।

বারেক মোল্লার ভাই খালেক মোল্লা জানান, ১৪ সেপ্টেম্বর সকাল ১০ টার দিকে বারেক মোল্লা নিজ বাড়ি থেকে সূর্যনগর রেলগেট বাজারে যান। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। অনেক খোঁজাখুঁজির পরও তাঁর কোনো সন্ধান মেলেনি।

তিনি আরও জানান, বারেক মোল্লা মানসিক ভারসাম্যহীন হলেও কথা বলতে পারেন। একা একা হাত নাড়া-চাড়া করে মুখ বির-বির করে ওপরের দিকে তাকিয়ে কথা বলেন। নিখোঁজের সময় তার গায়ে আকাশী রংয়ের ফুল হাতা শার্ট ও পড়নে চেক লুংগি ছিলো । তাঁর গায়ের রং শ্যামলা। উচ্চতা আনুমানিক ৫ ফুট ৪ ইঞ্চি, মুখমণ্ডল হালকা-পাতলা গড়নের।

যদি কোনো সহৃদয়বান ব্যক্তি বারেক মোল্লার সন্ধান পেয়ে থাকেন তাহলে ‘০১৯২৩-৬১০৭৫০ ও ০১৭৫৯-৯১২৬৫৭ )’- এই দু’টি নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন খালেক মোল্লা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর