,

সর্বশেষ :
রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা কালুখালীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম রাজবাড়ী এসে সংবর্ধনা পেলেন কেরামত আলী রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

কালুখালীতে স্কুলছাত্রীকে ২৫ দিন ধরে পালাক্রমে ধর্ষণ

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কালুখালীতে বড়লোকের ছেলের সঙ্গে বিয়ে দেয়ার প্রলোভণ দেখিয়ে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে (১৪) বাড়ি থেকে ফুঁসলিয়ে অপহরণের পর ২৫দিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ অভিযোগে সোমবার (২৫ সেপ্টেম্বর) রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুনালে মামলা করেছে ওই ছাত্রী।

মামলায় উপজেলার চরকাটাবাড়ীয়া গ্রামের মৃত কাশেম মোল্লার ছেলে কুদরত মোল্লা ওরফে কুতুবদ্দিন (২৫) ও দাদশী (মিরকী) গ্রামের সামছুলের ছেলে জাকির ওরফে সবুজকে (৩০) আসামি করা হয়েছে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই ছাত্রীকে প্রতিবেশী কুতুবদ্দিন মাঝে মধ্যেই বড় লোকের ছেলের সাথে বিয়ে দেবে বলে প্রলোভণ দেখাতন। বিষয়টি টের পেয়ে ওই ছাত্রীর বাবা কুতুবদ্দিনকে ধমক দেন। এতে আরো ক্ষিপ্ত হয় কুতুব। কিন্তু তার ফেলা ফাঁদে জড়িয়ে যায় ওই ছাত্রী। বড়লোকের ছেলের সঙ্গে বিয়ে দিতে গেলে টাকা প্রয়োজন বলেও জানায় কুতুবদ্দিন।

কুতুবদ্দিনের কথায় প্রলুব্ধ হয়ে ঘরে থাকা বাবার গচ্ছিত এক লাখ ৩৩ হাজার টাকা চুরি করে সে। এরপর গত ১১ আগস্ট রাত ৯টার দিকে কুতুবদ্দিন ওই টাকাসহ তাকে ফুঁসলিয়ে অপহরণ করে তার বন্ধু জাকির ওরফে সবুজের বাড়িতে নিয়ে যান।

সেখানে তারা দুই বন্ধু বড়লোকের ছেলের সঙ্গে বিয়ে দেবে বলে ওই টাকা তার কাছ থেকে হাতিয়ে নেয়। এরপর সবুজের ঘরে মেয়েটিকে আটকে প্রতিরাতেই তারা দুজন পালাক্রমে তাকে ধর্ষণ করে। সেই সাথে চলতে থাকে পাশবিক নির্যাতন।

এভাবে ওই বাড়িতে ১০দিন আটকে রেখে ধর্ষণ করার পর তাকে ফরিদপুর জেলার মধুখালীতে সবুজের এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানেও আটকে রেখে সবুজ তাকে ধর্ষণ করতে থাকে। এক পর্যায়ে কুতুবদ্দিন ও সবুজের অত্যাচারে অতিষ্ঠ হয়ে ওই ছাত্রী কান্নাকাটি করা শুরু করলে গত ৬ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে তারা মোবাইল ফোনে ওই ছাত্রীর বাবাকে জানায় বেলগাছি রেলস্টেশনে তাকে পাওয়া গেছে। এ খবর পেয়ে ওই ছাত্রীর বাবা বেলগাছি স্টেশনে গিয়ে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় স্থানীয়ভাবে শালিসের মাধ্যমে বিচারের কথা হয়। কিন্তু সেটি না হওয়ায় ওই ছাত্রী সোমবার আদালতে মামলা দায়ের করে। আদালত মামলাটি কালুখালী থানায় রেকর্ড করার জন্য ওসিকে নির্দেশ দিয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর