,

সর্বশেষ :
রাজবাড়ীর তরুণ নির্মাতা আদর মীর্জার নতুন চমক ‘রক্তচরিত’ সাংবাদিক বাবু মল্লিকের দখলে থাকা সরকারী সম্পত্তি উদ্ধারের দাবীতে ভূমি সচিবের নিকট অভিযোগ রাজবাড়ীর সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার ডিক্লারেশন বাতিল রাজবাড়ীতে ঝড়ে নিখোঁজ ৩ জনের মরদেহ ভেসে উঠলো পদ্মায় ‘অটিজম শিশুরাও হতে পারে সমাজের সম্পদ’ পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার না ফেরার দেশে রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডা. তুহিন বালিয়াকান্দিতে প্রতিমা ভাঙচুর চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন অ্যাড. ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ প্রার্থী জয়ী

শারদীয় শুভেচ্ছো বিনিময়

News

শুক্রবার বিকেলে শারদীয় দূর্গা পুজার নবমীতে ফরিদপুর জেলার বোয়ালমারীর সাতৈরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নির্বাহী সভাপতি সুবাস সাহার সঙ্গে তার নিজ বাড়িতে গিয়ে বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের সভাপতি রঘুনন্দন সিকদার শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন।

এসময় উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক মো. সোহেল মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী বাপ্পী কুন্ডু, সনজিৎ ভট্ট প্রমূখ। শুভেচ্ছা বিনিময় শেষে সুবাস সাহার পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়।

শুভেচ্ছা বিনিময় কালে সুভাস সাহা বলেন- দুষ্টের দমন, শিষ্টের পালন হচ্ছে দূর্গা পুজার মূল দর্শন। সমাজে সত্য ও সুন্দর প্রতিষ্ঠিত হোক।

Comments

comments

     এ জাতীয় আরো খবর