,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

বালিয়াকান্দিতে বিষপানে অন্তঃসত্ত্বার মৃত্যু

News

বালিয়াকান্দি প্রতিনিধি॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় বিষ পান করার তিন দিন পর বিথী পারভীন (২০) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্য হয়েছে।

সোমবার (২ অক্টোবর) বিকেলে নবাবপুর ইউনিয়নের সদাশিবপুর গ্রামে ওই গৃহবধূর বাবার বাড়িতে তার মৃত্যু হয়। এর আগে শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে তিনি বিষ পান করেন।

বিথী সদাশিবপুর গ্রামের সাত্তার শেখের মেয়ে ও একই ইউনিয়নের জিয়েল গাড়ী গ্রামের মালয়েশিয়া প্রবাসী দাউদ মণ্ডলের স্ত্রী।

বিথীর বাবা সাত্তার শেখ বলেন, বিথীর স্বামী প্রবাসে থাকায় সে আমার বাড়িতে থাকতো। দীর্ঘদিন ধরে তার মাথায় প্রচণ্ড ব্যাথা করতো। ব্যাথা সহ্য করতে না পেরে সে শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে বাড়ির সবার অজান্তে ঘরে থাকা কিটনাশক পান করে। এ সময় তাকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সোমবার সকালে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ফরিদপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ অবস্থায় দুপুরে  তাকে বাড়িতে নিয়ে আসলে বিকেল ৩টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে সে মারা যায়। মৃত্যুর সময় সে সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলো।

বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) মেজবাহ বলেন, বিথীর মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। তার বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (৩ অক্টোবর) মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর