,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ীতে শিশু ধর্ষণ

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলা সদরের সুলতানপুর ইউনিয়নের চরশ্যামনগর গ্রামে নয় বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে।

মঙ্গলবার (০৩ অক্টোবর) ওই শিশুটি আদালতে ২২ধারায় জবানবন্দি দিয়েছে। তবে ধর্ষক বিল্লাল শেখ (১৯) এখনো গ্রেফতার হয়নি।

বিল্লাল সুলতানপুর ইউনিয়নের চরশ্যামনগর গ্রামের ইদ্রিস শেখের ছেলে।

শিশুটির মা বলেন, দরিদ্র হওয়ায় আমি কাঁথা সেলাই করে জীবিকা নির্বাহ করি। ঘটনার কিছুদিন আগে আমি একই গ্রামের ইদ্রিস শেখের স্ত্রীর কাছ থেকে কাঁথা সেলাই করার জন্য কাপড় আনি। এক পর্যায়ে সেলাইয়ের সুতা শেষ গেলে গত ২৪ সেপ্টেম্বর সকাল ৭টার দিকে আমি আমার মেয়েকে ওই বাড়িতে সুতা আনতে পাঠাই। এসময় ওই নারী বাড়িতে না থাকায় তার ছেলে বিল্লাল আমার মেয়েকে জরুরি কথা আছে বলে হাত ধরে টানতে টানতে বাড়ির পেছনে কলাবাগানের মধ্যে নিয়ে যায়। সেখানে বিল্লাল মৃত্যুর ভয় দেখিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এতে আমার মেয়ের যৌনাঙ্গ দিয়ে রক্ত প্রবাহিত হতে থাকে। এরপর তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর মাতুব্বার বলেন, এ ঘটনায় শিশুটির মা সোমবার (০২ অক্টোবর ) ধর্ষক বিল্লালকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে মামলাটি ওই দিনই থানায় রেকর্ড হয়। মঙ্গলবার শিশুটিকে আদালতে হাজির করা হলে সে ২২ ধারায় জবানবন্দি দেয়।তবে ঘটনার পর থেকে ধর্ষক বিল্লাল পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর