,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুই কর্মকর্তার বিদায় সংবর্ধনা

News

রাজবাড়ী : রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ার হাউজ ইন্সেপেক্টর মো. ফজলুল হক মণ্ডল ও মাজহারুল ইসলামের ঢাকায় বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) বিকেল ৩টায় রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয় প্রাঙ্গণে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের ষ্টেশন কর্মকর্তা আব্দুল হকের সভাপতিত্বে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফরিদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক এ.বি.এম. মমতাজ উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফরিদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা মো. সাইফুজ্জামান, রাজবাড়ী জেলার পাংশা থানার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা মো. আরিফ।

বিদায় অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করেন রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার আব্দুল হালিম।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাব অফিসার পারভেজ আক্তার চৌধুরী,উচ্চমান সহকারী তানহা তাহেরা,এলডি (ফরিদপুর) শেখ রকিবুল হাসান,ফায়ারম্যান কুতুব উদ্দিন,এরশাদ আলী সেখ,চালক বাদল কুমার গুহ প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা। বিদায়ী অতিথিদের স্মৃতি চারণে বক্তরা আবেগআপ্লুত হয়ে পড়েন। পরে সাস্কৃতিক সন্ধ্যায় সংগীত পরিবেশন করেন ফরিদপুরের স্থানীয় সংগীত শিল্পীরা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর