,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

News

স্টাফ রিপোর্টার॥ কুমিল্লার আদালতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ অক্টোবর) বেলা ১১ টায় জেলা বিএনপি এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট এম.এ খালেকের নেতৃত্বে শহরের রেল স্টেশন এলাকায় তার চেম্বার প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি রেল স্টেশন চত্ত্বরে গিয়ে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট এম.এ খালেক।

জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র তোফাজ্জেল হোসেন মিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম কাশেম ও সাংগঠনিক সম্পাদক রইছ উদ্দিক ডিউক।

বক্তারা, কুমিল্লার আদালতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানান।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য রেজাউল করিম পিন্টুর পরিচালনায় অন্যান্যের মধ্যে- জেলা বিএনপির দপ্তর সম্পাদক খন্দকার নুরুল নেওয়াজ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল করিম রেজা, জেলা শ্রমিকদলের সাবেক সভাপতি ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মওলা, জেলা বিএনপির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক আব্দুল মালেক, সহ- প্রচার সম্পাদক খায়রুল ইসলাম, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান আরিফ, সদস্য গোলাম মোস্তফা, আব্দুর রব, শহিদুল ইসলাম, সুরুজ আলী মুন্সী, জেলা যুব-দলের সহসভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আমিনুর রহমান ঝন্টু, ছাত্রনেতা রাসেল, জেলা তরুণ দলের সহ-সভাপতি আনোয়ার সরদার, গোয়ালন্দ পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. রাতুল, সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম ম-ল, বালিয়াকান্দি উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কালুখালী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, ছাত্রনেতা আশিকুর রহমান, মেহেদী হাসান তোতা, জামাল উদ্দিন, সবুজ সরদার, আমিরুল ইসলাম, সাকিব শিকদার, উজ্জল ম-ল, রুবেল, মেহেদী, আতিয়ার, যুবনেতা শফিকুল ইসলাম, মমিন মিয়া, শওকত, কামরুলসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর