,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

রাজবাড়ীতে কলা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

News

আশিকুর রহমান, নিউজরুম এডিটর : রাজবাড়ীতে জিল্লুর রহমান শেখ (৩৭) নামে এক কলা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৮ অক্টোবর) দিনগত রাতে জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) ভোরে জিল্লুর মরদেহটি দেখতে পান স্থানীয়রা।

জিল্লুর ওই গ্রামের শেখ মো. জয়নাল আবেদীনের ছেলে।

জিল্লুরের স্ত্রী রুবি বেগম বলেন, বুধবার রাত ৮টার দিকে মোবাইল ফোনে কল পেয়ে আমার স্বামী বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। সারারাত তার মোবাইল ফোনে কল দেয়া হয়, তবে কল ঢুকলেও তা রিসিভ করা হয়নি। ভোরে প্রতিবেশী সিরাজ তার সবজি খেত দেখতে গিয়ে স্থানীয় আলীর মরিচ খেতে আমার স্বামীর মরদেহ দেখতে পেয়ে আমাদের খবর দেন।

জিল্লুরের বাবা শেখ মো. জয়নাল আবেদীন বলেন, আমার ছেলে বিভিন্ন জনের কাছ থেকে সুদে টাকা ধার নিয়ে ব্যবসা করতো। ধারণা করা হচ্ছে, সুদের টাকা নিয়ে কারো সঙ্গে ঝামেলা হওয়ায় তাকে হত্যা করা হয়েছে।

রাজবাড়ীর খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. আবুল কালাম ভূঁইয়া জানান, লোকটিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

হত্যাকাণ্ডের কারণ উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর