,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

রাজবাড়ীতে পাওয়ার টিলার চালিত সিডার যন্ত্র বিতরণ

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কৃষকদের মধ্যে পাওয়ার টিলার চালিত সিডার যন্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) বিকেলে উপজেলা কৃষি অফিস চত্বরে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট এম.এ খালেক এ যন্ত্র বিতরণ করেন।

এ সময় সদর উপজেলা কৃষি কর্মকর্তা মো. রাকিব উদ্দিন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বাহা উদ্দিনসহ উপ-সহকারী কৃষি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সদর উপজেলার সিআইজি গ্রুপের ১০ জন কৃষককে একটি করে যন্ত্র প্রদান করা হয়েছে। যন্ত্র নেওয়া কৃষকরা পরবর্তীতে এক লাখ ৯০ হাজার টাকা মূল্যের প্রতিটি মেশিনের অর্ধেক টাকা পরিশোধ করবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর