,

চিত্রনায়ক নিরবকে ঘিরে রাজবাড়ীর সন্তানদের মিলন মেলা

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কৃতি সন্তান চিত্রনায়ক নিরব হোসেনকে ঘিরে ঢাকায় বসবাসরত রাজবাড়ী জেলার মানুষদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) রাজবাড়ী জেলা ভিত্তিক ফেসবুক পেইজ ‘আমরা রাজবাড়ীর সন্তান’ ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘রাজবাড়ী জন কল্যাণ সংঘ’ এর আয়োজনে ঢাকার টিএসসিতে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

চিত্রনায়ক নিরব হোসেন এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজবাড়ী জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী নিউজ২৪.কম’ এর সম্পাদক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভলেন্টিয়ার ফর রাজবাড়ী’ এর প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ খালেদ পাভেল।

এ সময় ‘আমরা রাজবাড়ীর সন্তান’ পেইজের চীফ অ্যাডমিন শামীম হাসান, রাজবাড়ী জনকল্যাণ সংঘের সভাপতি কাজল আলী শিকদার, রাজবাড়ীর সন্তান আনিসুর রহমান, মাহাদী হাসান, কাজী আজাহার হোসেন, মো. আলম হোসেন, মো. আলামিন সরদার, মো. মিজানুর রহমান লিটন, মো. মিলন হোসেন, মো. জহুরুল ইসলাম, মো. রেজাউল করিম,  শাফিন সরোয়ার তুষার, ইঞ্জিনিয়ার মো. রেজাউল করিম, আতিকুর রহমান, আফরিন লাবনী, সাবরিনা আক্তার, সোয়েব মাহমুদ শাওন, এমএ মমিন, হাসু হাসান, সাফওনায় শিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

চিত্রনায়ক নিরব তার বক্তব্যে বলেন, রাজবাড়ীর সন্তান হিসেবে আমি গর্ববোধ করি। আমি সবসময় রাজবাড়ীর মানুষের পাশে থাকতে চাই।

এ সময় তিনি তার রাজবাড়ীতে কাটানো সময়গুলোর স্মৃতিচারণ করেন। এছাড়া তিনি উপস্থিত সকলকে আগামী ৩ নভেম্বর মুক্তির অপেক্ষমান  তার অভিনীত ‘গেম রিটার্নস’ মুভিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার আমন্ত্রণ জানান।

বিশেষ অতিথির বক্তব্যে এম.এ খালেদ পাভেল বলেন, দলমত নির্বিশেষে আমরা সকল রাজবাড়ীর সন্তানেরা ভাই ভাই। চিত্রনায়ক নিরব রাজবাড়ীর সন্তান। রাজবাড়ী জেলা সদরের বসন্তপুরে তার দাদা বাড়ি। কিন্তু অনেকেরই বিষয়টি অজানা। তাই আমরা চিন্তা করেছি নিরবকে সঙ্গে নিয়ে এ ধরণের একটি মিলনমেলার আয়োজন করবো। আজ নিরবসহ ঢাকায় বসবাসরত রাজবাড়ীর সন্তানদের সঙ্গে একত্রিত হতে পেরে আনন্দ লাগছে। আজকের অনুষ্ঠানে যারা উপস্থিত হতে পারেননি ভবিষ্যতে তাদের সকলকে সঙ্গে নিয়ে আরও বড় পরিসরে এমন অনুষ্ঠানের আয়োজন করা হবে ইন শা আল্লাহ্ ।

তিনি আরও বলেন, রাজবাড়ী সুবিধা বঞ্চিত মানুষের সেবার লক্ষ্যে ২০১৩ সালে আমি ‌ ‌‘ভলেনটিয়ার ফর রাজবাড়ী’ নামে একটি সেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা করেছি। এছাড়া রাজবাড়ীকে আরো একধাপ এগিয়ে নেওয়ার লক্ষ্যে ২০১৪ সালে প্রতিষ্ঠা করেছি রাজবাড়ী জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী নিউজ২৪.কম’। এছাড়া রাজবাড়ীর সন্তান ছোটভাই শামীম হাসানকে সঙ্গে নিয়ে ‘রাজবাড়ী ব্লাড ডোনেশন ক্লাব’ নামে একটি রক্তদান সংগঠন প্রতিষ্ঠা করেছি। জন্মভূমি রাজবাড়ী জেলাকে আরও সমৃদ্ধির পথে এগিয়ে নেওয়ার লক্ষ্যে আমার আরও অনেক পরিকল্পনা রয়েছে । এ জন্য আমি রাজবাড়ী জেলার সকল মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর