,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

রাজবাড়ী জেলায় জেএসসি-জেডিসি ও ভকেশনাল পরীক্ষার্থী ২০হাজার ৩শ’ ৬৬জন

News

স্টাফ রিপোর্টার॥ বুধবার (১ নভেম্বর) থেকে সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলায় জেএসসি-জেডিসি ও ভকেশনাল পরীক্ষা শুরু হচ্ছে। এবারের পরীক্ষায় রাজবাড়ী জেলার পাচটি উপজেলার ২০হাজার ৩শ’৬৬জন শিক্ষার্থী অংশগ্রহণ করছে।

এ উপলক্ষে সোমবার (৩০ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউট জেএসসি পরীক্ষা কেন্দ্র’ পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে সভায় অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ সাদেকুর রহমান, এনডিসি মোঃ তৌহিদুল ইসলাম, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউট জেএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব সিরাজ উদ্দিন বিশ্বাস, সহকারী কেন্দ্র সচিব সুশীল দত্ত তাপস, মোঃ সফিউল্লাহ, মোঃ জাকির হোসেন মোল্লা ও মোঃ আদেলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক বলেন, প্রতিটি পরীক্ষা কেন্দ্রের মূল দায়িত্ব কেন্দ্র সচিবদের। এ জন্য তাদেরকেই এসে জেলা ও উপজেলা প্রশাসনের ট্রেজারী শাখা থেকে প্রশ্নপত্র নিতে হবে। অন্য কাউকে পাঠালে প্রশ্ন দেয়া হবে না। তিনি পরীক্ষা সংশ্লিষ্টদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।

Comments

comments

     এ জাতীয় আরো খবর