,

সর্বশেষ :
রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা কালুখালীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম রাজবাড়ী এসে সংবর্ধনা পেলেন কেরামত আলী রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

রাজবাড়ীতে ডিবি পরিচয়ে মোটরসাইকেল ছিনতাই

News

স্টাফ রিপোর্টার॥ ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর রেল ক্রসিং এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চালককে হাত-পা বেঁধে একটি ইয়ামাহা ফেজার মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় ওই মোটরসাইকেলের চালক মো. অভি মাহমুদ (২৫) সোমবার (৩০ অক্টোবর) রাজবাড়ী সদর থানায় অজ্ঞাতনামা  চার ব্যক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

অভি মাহমুদ নড়াইল সদর উপজেলার বগুড়া উত্তরপাড়া এলাকার মৃত আব্দুল মান্নান মোল্লার ছেলে।

অভি মাহমুদ বলেন, আমি গত ২৪ অক্টোবর রাত ৮টার দিকে ঢাকার মানিক নগর মুগদা ফাঁড়ির সামনে আমার ভাইয়ের বাসা থেকে তার ব্যবহৃত নীল রংয়ের ইয়ামাহা ফেজার মোটরসাইকেল নিয়ে নড়াইল জেলার নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হই। রাত সাড়ে ১০টার দিকে আমি মানিকগঞ্জ শহরে এসে মোটরসাইকেলটি রাস্তার পাশে রেখে একটি দোকানে বসে চা খাই। এসময় ওই দোকান থেকে ৩-৪ দোকান পরের এক দোকানদার আমার কাছে আসে এবং মোটরসাইকেলের বিষয়ে বিভিন্ন কথাবার্তা জিজ্ঞেস করে। তখন ওই ব্যক্তির কথাবার্তা সন্দেহজনক মনে হওয়াতে আমি দ্রুত সেখান থেকে মোটরসাইকেল নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে রওনা হই। পাঁচ মিনিট পর আমি মোটরসাইকেলের লুকিং গ্লাসে লক্ষ্য করি একটি সাদা মাইক্রোবাস আমাকে ফলো করতে করতে আমার পিছন পিছন আসছে।

এরপর রাত সাড়ে ১২টার দিকে আমি মোটরসাইকেল নিয়ে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর রেল ক্রসিং এলাকায় পৌঁছালে ওই মাইক্রোবাসটি আমার গতিরোধ করে মাইক্রোবাসে থাকা এক ব্যক্তি নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমাকে থামতে বলে। এ সময় আমি মোটরসাইকেল থামানো মাত্রই মাইক্রোবাস থেকে দুই ব্যক্তি নেমে আমাকে মাইক্রোবাসে তুলে নিয়ে হাত-পা বেঁধে ফেলে। এরপর মানিকগঞ্জে যে দোকানদার আমাকে মোটরসাইকেলের বিষয়ে জিজ্ঞেস করেছিলো সেই ব্যক্তি মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে গোয়ালন্দ মোড়ের দিকে টান দেয়। পরে তারা আমাকে হাত-পা বাঁধা অবস্থায়  রাস্তার পাশে ফেলে দিয়ে চলে যায়। এ সময়  আমার চিৎকারে আশেপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করেন।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিক কামাল বলেন, মামলাটি থানায় রেকর্ড করা হয়েছে। মোটরসাইকেলটির সন্ধান ও ছিনতাইকারীদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর