,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

৪৭ কোটি টাকা ব্যায়ে গোয়ালন্দমোড়-শ্রীপুর পর্যন্ত মহাসড়কের উন্নয়ন কাজ শুরু

News

স্টাফ রিপোর্টার : ৪৭ কোটি ১৩লাখ ৮হাজার ৩শ’ ৯৫ টাকা ব্যায়ে রাজবাড়ী জেলা সদরের গোয়ালন্দ মোড় থেকে শ্রীপুর পর্যন্ত ৭.৭০ কিলোমিটর দৈর্ঘ্য মহাসড়কের উন্নয়ন কাজ শুরু হয়েছে।

বুধবার (৩১ অক্টোবর) বিকেলে গোয়ালন্দমোড়ে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রধান অতিথি হিসেবে এ উন্নয়ন কাজের শুভ সূচনা করেন রাজবাড়ী-১ আসেনর সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। ঠিকাদারী প্রতিষ্ঠান মীর আকতার হোসেন লিমিটেড এ কাজ সম্পন্ন করবেন।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নূর মোহাম্মদ ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সড়ক ও জনপথ বিভাগ রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়ত আলী সোহরাব, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. অহিদুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তোরাপ আলী মন্ডল,  সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ্ বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা আ. গফুর মোল্লা, শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফরিদ আহম্মেদ ও সাধারণ সম্পাদক মো. শাহীন খান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলনে- দেশের যতো উন্নয়ন তা আওয়ামীলীগ সরকারের আমলেই হয়েছে। আপনারা নিজ এলাকার রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান ও মসজিদ-মাদ্রাসাগুলোর দিকে লক্ষ্য করলেই আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র দেখতে পারবেন। রাজবাড়ী ও গোয়ালন্দ উপজেলার বিভিন্ন অঞ্চলের যতোগুলো রাস্তা কাঁচা রয়েছে খুব শিগগিরই তা পাকা করা হবে। এছাড়া যে রাস্তাগুলো ভাঙ্গা রয়েছে তা সংস্কার করা হবে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর