,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

রাজবাড়ীতে জাতীয় সমবায় দিবস পালিত

News

স্টাফ রিপোর্টার॥ ‘উৎপাদনমুখী সমবায় করি, উন্নত বাংলাদেশ গড়ি’- এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীতে ৪৬তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) জেলা প্রশাসন, সমবায় বিভাগ ও জেলার সমবায়ীবৃন্দদের যৌথ আয়োজনে দিবসটি পালিত হয়।

দিবসটি পালন উপলক্ষে বেলা ১১টায় রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলণ করা হয়। এরপর সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।

র‌্যালি শেষে সরকারী উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী।

রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ খালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক মো. শওকত আলী ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী বক্তব্য দেন।

অন্যান্যের মধ্যে সদর উপজেলা সমবায় অফিসার সেলিনা পারভীন, রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. কামাল হোসেন ভূইয়া ও রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের সহ-সভাপতি হাজী আব্দুল ওহাব বক্তব্য দেন।

পরে সফল উৎপাদনমুখী সমিতি হিসেবে খানখানাপুর সেবা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড, জনসেবা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড, পরিবার উন্নয়ন উৎপাদনমুখী সমবায় সমিতি লিমিটেড ও মুক্ত বাংলা সঞ্চয় ও জঋণদান সমবায় সমিতি লিমিটেডকে ক্রেস্ট প্রদান করা হয় এবং শ্রেষ্ঠ সমবায়ী হিসেবে রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ খালেককে, প্রবীণ সমবায়ী হিসেবে মুলঘর ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সম্পাদক মো. কফিল উদ্দিন মন্ডলকে, সফল সমবায়ী হিসেবে দাদশী ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সদস্য ও কালান্তর সংবাদের রাজবাড়ী জেলা প্রতিনিধি মো. হেলাল উদ্দিন সরদারকে, ভবানীপুর বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি হাজী আব্দুল ওহাবকে এবং নবীন সমবায়ী উদ্যোক্তা হিসেবে নগর ও পল্লী ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো. হালিম মিয়াকে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও দক্ষ নবীন সমবায় অফিসার হিসেবে জেলা সমবায় কার্যালয়ের সরেজমিন তদন্তকারী আহমেদ ফজলুল কবিরকে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থাপনা করেন এনজিও সমপদ এর নির্বাহী পরিচালক ও রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের কার্যনির্বাহী সদস্য মো. হেলাল উদ্দিন সরদার।

Comments

comments

     এ জাতীয় আরো খবর