,

রাজবাড়ীতে দেড় কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে দেড় কেজি গাঁজাসহ বৃষ্টি আক্তার ওরফে কাজলী (২৫) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার (৪ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে জেলা শহরের ছোট নুরপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি ছোট নুরপুর এলাকার ছাত্তার মণ্ডলের মেয়ে এবং শহরের লোকসেড এলাকার শাকিল মণ্ডলের স্ত্রী।

রাজবাড়ী সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রমজান খন্দকার জানান, কাজলীর স্বামীর পরিবারের প্রায় সকল সদস্যই পেশাদার মাদক ব্যবসায়ী। তার শ্বাশুড়ি তৈয়বা বেগমের (৫৫) বিরুদ্ধে নয়টি মাদক মামলা রয়েছে। এছাড়া ভাসুর শাহিন মণ্ডলের বিরুদ্ধেও রয়েছে ডাকাতিসহ বেশ কয়েকটি মাদক মামলা। গত বছর কাজলী মাদকদ্রব্যসহ কুষ্টিয়ার দৌলতপুর থানা এলাকায় পুলিশের হাতে আটক হয়েছিলেন। সেখানে তার বিরুদ্ধে মাদক মামলা রয়েছে।

শনিবার (৪ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ছোট নুরপুর এলাকায় তার বাবার বাড়ির পাশে মেহগনি বাগানে তিনি গাঁজা নিয়ে বিক্রির জন্য অবস্থান করছিলেন। গোপনে খবর পেয়ে সেখান থেকে তাকে দেড় কেজি গাঁজাসহ আটক করা হয়। উদ্ধারকৃত গাঁজার মূল্য ১৫হাজার টাকা।

এ ঘটনায় কাজলীর বিরুদ্ধে রাজবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর