,

দৌলতদিয়ায় ফেরি থেকে দুই জুয়াড়ি আটক

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে ফেরি থেকে দুই জুয়াড়িকে আটক করে পুলিশে দিয়েছেন যাত্রীরা।

রোববার (৫ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- দৌলতদিয়া উম্বার কাজী পাড়ার মৃত উম্বার কাজীর ছেলে লতিফ কাজী (৩২) ও ওই এলাকার মৃত সোহরাব মীর্জার ছেলে ভুট্রো মীর্জা (৪৮)।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া অফিস সূত্রে জানা গেছে, রোববার সকাল পৌঁনে নয়টার দিকে পাটুরিয়া ঘাট থেকে গাড়ি নিয়ে দৌলতদিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসে রোরো ফেরি ভাষা সৈনিক ডা. গোলাম মাওলা। ঘাট ছেড়ে কিছুদূর আসার পর আগে থেকে ওঠা জুয়াড়িরা ট্রাকের আড়ালে ‘তিন তাস’ নিয়ে জুয়ার আসর বসান। রাজবাড়ী শহরের কলেজ পড়ুয়া আশিক মোল্যা (২০) নামের এক তরুণ জুয়া খেলায় প্রলুদ্ধ হয়ে আসরে বসে পড়ে। মুহুর্তে তার কাছ থেকে ১১০০ টাকা ছিনিয়ে নেন জুয়াড়িরা। এভাবে আরেক যাত্রীর থেকেও টাকা নিলে প্রতারণা বুঝতে পেরে যাত্রীরা সংঘবদ্ধ হয়ে তাদের ঘিরে ফেলে আটক করে। অবস্থা বেগতিক দেখে এক জুয়াড়ি ফেরি থেকে পদ্মায় লাফ দেন। অপর দু’জনকে আটক করে ফেরি মাষ্টারের মাধ্যমে পুলিশে সোপর্দ করেন যাত্রীরা।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই মমিন উদ্দিন জানান, আটক দুই জুয়াড়ির বিরুদ্ধে থানায় মামলা দায়ের শেষে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর