,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

পাংশায় অস্ত্র-গুলিসহ ডাকাত সর্দার গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশা উপজেলায় ওয়ান শুটার গান ও দুইটি কার্তুজসহ মতিয়ার মণ্ডল (৪০) নামে আন্তঃজেলা ডাকাত দলের সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৫ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মতিয়ার মণ্ডল কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের বসোয়া গ্রামের মোনছের মণ্ডলের ছেলে।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, মতিয়ার আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে কুষ্টিয়া ও পাংশা থানায় একাধিক মামলা রয়েছে। রোববার দিবাগত রাত ২ টার দিকে কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা বাজার এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ওয়ান শুটার গান ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়।

এ বিষয়ে মতিয়ার মণ্ডলের বিরুদ্ধে পাংশা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর