,

সর্বশেষ :
রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

বাবা নামের কলঙ্ক!

News

আশিকুর রহমান, নিউজরুম এডিটর॥ মা-হারা ১১ বছর বয়সী শিশু সন্তানকে দিনের পর দিন ধর্ষণ করেও বিকৃত লালসা মেটেনি। মাদকের আসরের সঙ্গীকে দিয়েও নিজের ঔরসজাত সন্তানকে ধর্ষণ করিয়েছে বাবা নামের ওই নরপশু।

শিশুটির নানীর দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত বাবা রহমান কাজী (৩৫) ও তার বন্ধু সুমনকে (২৬) গ্রেফতার করেছে।

ঘটনাটি ঘটেছে রাজবাড়ী জেলা সদরের রামকান্তপুর ইউনিয়নে।

নির্যাতিতা শিশুটি জানায়, প্রায় আড়াই বছর আগে তার মা মারা যান। ওর বাবার বাড়ি এবং নানাবাড়ি একই গ্রামে। মা মারা যাওয়ার পর থেকে শিশুটি নানাবাড়িতে থেকে পড়ালেখা করে। ওর মাদকাসক্ত বাবা প্রায়ই তাকে তার বাড়িতে নিয়ে মারধর করে ধর্ষণ করতো। কিন্তু ভয়ে ঘটনাটি সে কখনো কাউকে বলেনি।

এভাবে দীর্ঘ দিন ধরে সন্তানকে ধর্ষণ করে আসছিলো রহমান কাজী। এক সপ্তাহ আগে রহমান তার মাদকাসক্ত বন্ধু রামকান্তপুর এলাকার সুমনকে দিয়ে শিশুটিকে ধর্ষণ করায়। এরপর ঘটনাটি নানীকে জানায় শিশুটি।

শিশুটির নানী বলেন, আমার কাছে আমার নাতনী ঘটনাটি খুলে বলার পর বুধবার (৮ নভেম্বর) আমি ওর বাবা রহমান কাজী ও  রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান উল্লাহর ছেলে সুমনের বিরুদ্ধে মামলা করেছি। মামলার পর দুই আসামিকেই পুলিশ গ্রেফতার করেছে। কিন্তু মামলার দুই নম্বর আসামি সুমন ও তার পরিবার আমাকে মামলা তুলে নেওয়ার জন্য নানাভাবে হুমকি-ধামকি দিয়ে চলেছে।

রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) কামাল হোসেন ভূইয়া জানান, বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং বিকেলে আদালতে তার জবানবন্দী রেকর্ড করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর