,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

বাবা নামের কলঙ্ক!

News

আশিকুর রহমান, নিউজরুম এডিটর॥ মা-হারা ১১ বছর বয়সী শিশু সন্তানকে দিনের পর দিন ধর্ষণ করেও বিকৃত লালসা মেটেনি। মাদকের আসরের সঙ্গীকে দিয়েও নিজের ঔরসজাত সন্তানকে ধর্ষণ করিয়েছে বাবা নামের ওই নরপশু।

শিশুটির নানীর দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত বাবা রহমান কাজী (৩৫) ও তার বন্ধু সুমনকে (২৬) গ্রেফতার করেছে।

ঘটনাটি ঘটেছে রাজবাড়ী জেলা সদরের রামকান্তপুর ইউনিয়নে।

নির্যাতিতা শিশুটি জানায়, প্রায় আড়াই বছর আগে তার মা মারা যান। ওর বাবার বাড়ি এবং নানাবাড়ি একই গ্রামে। মা মারা যাওয়ার পর থেকে শিশুটি নানাবাড়িতে থেকে পড়ালেখা করে। ওর মাদকাসক্ত বাবা প্রায়ই তাকে তার বাড়িতে নিয়ে মারধর করে ধর্ষণ করতো। কিন্তু ভয়ে ঘটনাটি সে কখনো কাউকে বলেনি।

এভাবে দীর্ঘ দিন ধরে সন্তানকে ধর্ষণ করে আসছিলো রহমান কাজী। এক সপ্তাহ আগে রহমান তার মাদকাসক্ত বন্ধু রামকান্তপুর এলাকার সুমনকে দিয়ে শিশুটিকে ধর্ষণ করায়। এরপর ঘটনাটি নানীকে জানায় শিশুটি।

শিশুটির নানী বলেন, আমার কাছে আমার নাতনী ঘটনাটি খুলে বলার পর বুধবার (৮ নভেম্বর) আমি ওর বাবা রহমান কাজী ও  রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান উল্লাহর ছেলে সুমনের বিরুদ্ধে মামলা করেছি। মামলার পর দুই আসামিকেই পুলিশ গ্রেফতার করেছে। কিন্তু মামলার দুই নম্বর আসামি সুমন ও তার পরিবার আমাকে মামলা তুলে নেওয়ার জন্য নানাভাবে হুমকি-ধামকি দিয়ে চলেছে।

রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) কামাল হোসেন ভূইয়া জানান, বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং বিকেলে আদালতে তার জবানবন্দী রেকর্ড করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর