,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

বেড়াডাঙ্গায় নির্মাণাধীন রাস্তার কাজ পরিদর্শন করলেন পৌর মেয়র মহম্মদ আলী

News

রাজবাড়ী : রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা তালতলা থেকে লতিফের বাড়ি পর্যন্ত নির্মাণাধীন ৫০০ মিটার রাস্তার এক পাশ বর্ধিতকরন ও কার্পেটিং কাজ পরিদর্শন করছেন পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী।

শনিবার (১১ নভেম্বর) সকাল ১০টায় তিনি এ সব এলাকার কাজ পরিদর্শন করেন এবং রাস্তার কাজ সঠিকভাবে সম্পন্ন করতে ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের দিক নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন- ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মো. আলি খান, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) আব্দুস সোবাহান, অ্যাডভোকেট রফিকুল ইসলাম, ঠিকাদারী প্রতিষ্ঠান এম.এ.ই.এন্ড.ডি.সি.এল (জেভি) এর প্রতিনিধি আজিজুল ইসলাম বাবু, রতন কর ও খাইরুল বাশারসহ স্থানীয় এলাকাবাসী।

ঠিকাদারী প্রতিষ্ঠান এম এ ই এন্ড ডি সি এল (জেভি) এর প্রতিনিধি আজিজুল ইসলাম বাবু জানান- থার্ড আরবান গভারন্যান্স এন্ড ইনফাসটেকচার ইমপুরুভমেন্ট (সেক্টর) প্রোজেক্ট (ইউজিআইআইপি-থ্রি) প্রকল্পের ইউজিআইআইপি-থ্রি টু/রাজবাড়ী/ইউটি+ডিআর/০১/২০১৬ (পিআর-৩০) সাব প্রজেক্টের আওতায় পৌর এলাকার বেড়াডাঙ্গা তালতলা থেকে লতিফের বাড়ি পর্যন্ত নিমার্নাধীন ৫০০ মিটার রাস্তার এক পাশ বর্ধিতকরন ও কার্পেটিং কাজ শুরু হয়েছে। পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী শনিবার সকালে কাজ পরিদর্শন করেছেন। আশা করছি নির্দিষ্ট সময়ের মধ্যেই সফল ভাবে কাজ সম্পন্ন করা সম্ভব হবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর