,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

১৫ নভেম্বর বালিয়াকান্দি আসছেন সংস্কৃতি মন্ত্রী

News

স্টাফ রিপোর্টার : বুধবার (১৫ নভেম্বর) রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় আসছেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর।
এদিন সকাল ১০টায় তিনি কালজয়ী সাহিত্যিক মীর মশাররফ হোসেনের ১৭০তম জন্ম বার্ষিকী উপলক্ষে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী গ্রামে অবস্থিত মীরের সমাধি প্রাঙ্গনে বাংলা একাডেমি কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
সংস্কৃতি মন্ত্রীর দপ্তর সুত্রে জানাগেছে, তিনি হেলিকপ্টারযোগে ঢাকা থেকে রওনা দিয়ে বালিয়াকান্দি স্টেডিয়ামে অবতরণ করবেন। সেখান থেকে সড়কপথে মীর মশাররফ হোসেনের জন্ম বার্ষিকীর অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। অনুষ্ঠান শেষে সেখানেই মধ্যাহ্ন ভোজের পর তিনি বালিয়াকান্দি স্টেডিয়াম থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে যাবেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর