,

সর্বশেষ :
রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

১৫ নভেম্বর বালিয়াকান্দি আসছেন সংস্কৃতি মন্ত্রী

News

স্টাফ রিপোর্টার : বুধবার (১৫ নভেম্বর) রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় আসছেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর।
এদিন সকাল ১০টায় তিনি কালজয়ী সাহিত্যিক মীর মশাররফ হোসেনের ১৭০তম জন্ম বার্ষিকী উপলক্ষে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী গ্রামে অবস্থিত মীরের সমাধি প্রাঙ্গনে বাংলা একাডেমি কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
সংস্কৃতি মন্ত্রীর দপ্তর সুত্রে জানাগেছে, তিনি হেলিকপ্টারযোগে ঢাকা থেকে রওনা দিয়ে বালিয়াকান্দি স্টেডিয়ামে অবতরণ করবেন। সেখান থেকে সড়কপথে মীর মশাররফ হোসেনের জন্ম বার্ষিকীর অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। অনুষ্ঠান শেষে সেখানেই মধ্যাহ্ন ভোজের পর তিনি বালিয়াকান্দি স্টেডিয়াম থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে যাবেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর