,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

রাজবাড়ীতে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র-গুলি উদ্ধার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও গুলি উদ্ধার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে মঙ্গলবার (১৪ নভেম্বর) দিবাগত রাতে জেলা সদরের চন্দনী ইউনিয়নের কাবিলপুর গ্রামের একটি বাগান থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

ওসি আব্দুল্লাহ আল তায়েবীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে কাবিলপুর গ্রামে হারুনের ইউকালেক্টর গাছের বাগানে অভিযান চালানো হয়। এসময় বাগানের মধ্যে পরিত্যক্ত অবস্থায় একটি বস্তার ভেতর থেকে দু’টি একনালা বন্দুক, তিনটি ওয়ান শুটারগান, তিনটি চাপাতি, দু’টি রামদা ও আট রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করা হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর