,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

রাজবাড়ীতে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র-গুলি উদ্ধার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও গুলি উদ্ধার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে মঙ্গলবার (১৪ নভেম্বর) দিবাগত রাতে জেলা সদরের চন্দনী ইউনিয়নের কাবিলপুর গ্রামের একটি বাগান থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

ওসি আব্দুল্লাহ আল তায়েবীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে কাবিলপুর গ্রামে হারুনের ইউকালেক্টর গাছের বাগানে অভিযান চালানো হয়। এসময় বাগানের মধ্যে পরিত্যক্ত অবস্থায় একটি বস্তার ভেতর থেকে দু’টি একনালা বন্দুক, তিনটি ওয়ান শুটারগান, তিনটি চাপাতি, দু’টি রামদা ও আট রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করা হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর