,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

গোয়ালন্দে চরমপন্থি নেতা গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ইসলাম ওরফে আকাশ (২৮) নামে চরমপন্থি দলের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৫ নভেম্বর) বিকেলে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের অন্তারমোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। আকাশ উপজেলার উজানচর ইউনিয়নের ভোলাই মাদবর পাড়ার মৃত এরশাদ শেখের ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) সোমনাথ বসু জানান, আকাশ নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন সর্বহারা-এর আঞ্চলিক নেতা। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় দুটি হত্যা এবং দুটি চাঁদাবাজি ও অস্ত্র মামলা রয়েছে। এছাড়া গত ১৯ এপ্রিল উপজেলার দেবগ্রাম ইউনিয়নের পদ্মারচর বাঘাবাড়ি এলাকা থেকে দেলোয়ার হোসেন বেপারী ওরফে দিলুর (৩০) নামে এক ব্যক্তির দ্বিখন্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ হত্যাকাণ্ডের সঙ্গে আকাশসহ চরমপন্থি দলের সদস্যদের জড়িত থাকার সত্যতা পাওয়া গেছে।

দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অন্তারমোড় থেকে আকাশকে গ্রেফতার করা হয়। বিকেলে দিলু হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে রাজবাড়ীর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর