,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় নবম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে (১৫) অপহরণের পর আটকে রেখে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ অভিযোগে বুধবার (১৫ নভেম্বর) সুজন মণ্ডল (৩২) নামে এক যুবকের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা করেছেন ওই ছাত্রীর পরিবার। সুজন জেলা শহরের শ্রীপুর এলাকার মৃত তাহের মণ্ডলের ছেলে।

মামলায় উল্লেখ করা হয়েছে, ওই ছাত্রী রাজবাড়ী শহরের একটি স্কুলে নবম শ্রেণিতে পড়তো। স্কুলে যাতায়াতের পথে সুজন ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিত। এতে ওই ছাত্রী রাজী না হওয়ায় গত ২৩জুলাই দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে শহরের পান্না চত্ত্বর এলাকা থেকে সুজন তাকে জোরপূর্বক অপহরণ করে নিজের বাড়িতে নিয়ে যায়। এরপর সেখানে আটকে রেখে সুজন তাকে ধর্ষণ করে আসছিলেন। অবশেষে গত ২৯অক্টোবর সন্ধ্যায় সুযোগ পেয়ে ওই ছাত্রী সুজনের বাড়ি থেকে পালিয়ে আসে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, বুধবার ওই ছাত্রীর মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা নেওয়া হয়েছে। এছাড়াও একইদিন আদালতে ওই ছাত্রীর জবানবন্দী রেকর্ড করা হয়েছে। অভিযুক্ত সুজনকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর