,

রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় নবম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে (১৫) অপহরণের পর আটকে রেখে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ অভিযোগে বুধবার (১৫ নভেম্বর) সুজন মণ্ডল (৩২) নামে এক যুবকের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা করেছেন ওই ছাত্রীর পরিবার। সুজন জেলা শহরের শ্রীপুর এলাকার মৃত তাহের মণ্ডলের ছেলে।

মামলায় উল্লেখ করা হয়েছে, ওই ছাত্রী রাজবাড়ী শহরের একটি স্কুলে নবম শ্রেণিতে পড়তো। স্কুলে যাতায়াতের পথে সুজন ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিত। এতে ওই ছাত্রী রাজী না হওয়ায় গত ২৩জুলাই দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে শহরের পান্না চত্ত্বর এলাকা থেকে সুজন তাকে জোরপূর্বক অপহরণ করে নিজের বাড়িতে নিয়ে যায়। এরপর সেখানে আটকে রেখে সুজন তাকে ধর্ষণ করে আসছিলেন। অবশেষে গত ২৯অক্টোবর সন্ধ্যায় সুযোগ পেয়ে ওই ছাত্রী সুজনের বাড়ি থেকে পালিয়ে আসে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, বুধবার ওই ছাত্রীর মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা নেওয়া হয়েছে। এছাড়াও একইদিন আদালতে ওই ছাত্রীর জবানবন্দী রেকর্ড করা হয়েছে। অভিযুক্ত সুজনকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর