,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

গোয়ালন্দে শুদ্ধাচার, লেখালেখি ও বিতর্ক বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

News

গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় কর্মজীবী কল্যাণ সংস্থার (কেকেএস) সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে এবং পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগীতায় বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার গার্লস স্কুল অ্যান্ড কলেজে শিক্ষার্থীদের নিয়ে শুদ্ধাচার, লেখালেখি ও বিতর্ক বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সুলতান উদ্দিন আহমেদ সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গোয়ালন্দ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দৌলতদিয়া কেকেএস শিশু বিদ্যালয়ের শিক্ষক গৌরী রানী।

প্রশিক্ষক হিসেবে ছিলেন- সাংস্কৃতিক ব্যক্তিত্ব মেজবাহ-উল-করিম রিন্টু ও রাজবাড়ী ডিবেট অ্যাসোসিয়েশনের বিতার্কিক রুমা খাতুন। কর্মশালায় সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন কেকেএস- এর সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন।

এ কর্মশালায় কলেজ ও স্কুলের ৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। আয়োজনে সার্বিক দায়িত্বে ছিলেন কর্মসূচি সংগঠক ফয়েজুল হক কল্লোল।

Comments

comments

     এ জাতীয় আরো খবর