,

সর্বশেষ :
রাজবাড়ীর তরুণ নির্মাতা আদর মীর্জার নতুন চমক ‘রক্তচরিত’ সাংবাদিক বাবু মল্লিকের দখলে থাকা সরকারী সম্পত্তি উদ্ধারের দাবীতে ভূমি সচিবের নিকট অভিযোগ রাজবাড়ীর সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার ডিক্লারেশন বাতিল রাজবাড়ীতে ঝড়ে নিখোঁজ ৩ জনের মরদেহ ভেসে উঠলো পদ্মায় ‘অটিজম শিশুরাও হতে পারে সমাজের সম্পদ’ পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার না ফেরার দেশে রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডা. তুহিন বালিয়াকান্দিতে প্রতিমা ভাঙচুর চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন অ্যাড. ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ প্রার্থী জয়ী

পাংশায় শুদ্ধাচার, লেখালেখি ও বিতর্ক বিষয়ক কর্মশালা

News

পাংশা ঃ রাজবাড়ীর পাংশা উপজেলায় কর্মজীবী কল্যাণ সংস্থার (কেকেএস) সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে এবং পল্লী কর্ম-সহায়ক ফাউণ্ডেশনের (পিকেএসএফ) সহযোগীতায় শুদ্ধাচার, লেখালেখি ও বিতর্ক বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় উপজেলার যশাই ইউনিয়নের বাসআড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের কে নিয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কেকেএস পাংশা শাখার ব্যবস্থাপক পার্থ কুমার বাগচীর সভাপতিত্বে কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন- সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও রাজবাড়ী ডিবেট এসোসিয়েনের সভাপতি মেজবাহ উল করিম রিন্টু এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিদ্দিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাসআড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নেহাল উদ্দিন।

এ কর্মশালায় স্কুল ও কলেজের ৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। আয়োজনে সার্বিক দায়িত্বে ছিলেন কর্মসূচি সংগঠক ফয়েজুল হক কল্লোল।

উল্লেখ্য, কেকেএস সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির প্রধান উপদেষ্টা কেকেএস এর নির্বাহী পরিচালক ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার। এ কর্মসূচির পরিকল্পনা ও সমন্বয়কারীর দায়িত্বে রয়েছেন কেকেএস এর সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর