,

রাজবাড়ীতে দুর্নীতির বিরুদ্ধে ম্যারাথন

News

রাজবাড়ী : রাজবাড়ীতে মাদক ও দুর্নীতিকে পরিহার করে কর্মজীবী কল্যাণ সংস্থা কেকেএস (এনজিও) সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে, পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় মাদক ও দুর্নীতি বিরোধী “কেকেএস মিনি ম্যারাথন প্রতিযোগিতা – ২০১৭” অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ৭টায় শহীদ খুশি রেলওয়ে ময়দানে মিনি ম্যারাথন প্রতিযোগিতাটি অগ্রজ, তারুণ্য-ক ও তারুণ্য-খ এই ৩টি গ্রুপে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার ৩টি গ্রুপে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের মাঝে ফুলের শুভেচ্ছা, মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান ও কেকেএস এর নির্বাহী পরিচালক ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে মিনি ম্যারাথন প্রতিযোগিতা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম।

কেকেএস এর সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম (রুমন) এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহসিন উদ্দিন বতু, অশোক কুমার বাগচী, সৈয়দ মনজুর এলাহী রোকনসহ আরো অনেকে।

এ সময় অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, ছেলেদের পাশাপাশি মেয়েরাও ক্রীড়ার ক্ষেত্রে অনেক এগিয়ে গিয়েছে। কেকেএস যে উদ্যোগ নিয়েছে তা খুবই প্রশংসনীয়। আগামী দিনেও সকল ক্ষেত্রে কেকেএস এগিয়ে যাবে। কেকেএস সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে শিশু-কিশোর ও তরুণদের মননশীল ও সুকুমার বৃত্তির উন্নয়ন, সুসংস্কৃতই, প্রগতিশীলতা, ইতিবাচক ও উন্নত মূল্যবোধ, অধ্যবসায়, নিষ্ঠা ও নিয়মানুবর্তিতা শিক্ষা, সামাজিক চুক্তিসমূহের প্রতি সম্মান ও শ্রদ্ধাবোধ।

এই কর্মসূচি রাজবাড়ী জেলার ৫টি উপজেলার তৃনমূল পর্যায় বিভিন্ন স্কুল কলেজ, ক্লাব, সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতায় সাংস্কৃতিক, ক্রীড়া, সম্মাননা এবং মেলা এসব বিষয়ের উপর বছর ব্যাপী নিয়মিত কার্যক্রম পরিচালনা করে যাবে। এই মাদক দুর্নীতি বিরোধী কেকেএস মিনি ম্যারাথন অনুষ্ঠানে সকলকে শপথ নিতে হবে কোনো দুর্নীতি করবো না। কর্মসূচিটি বাস্তবায়নের জন্যে এ জেলার সর্বস্তরের সুধীজন, সরকারি-বেসরকারি সংগঠনের সহযোগিতা দরকার।

এ সময় কর্মসূচি সংগঠকের দায়িত্ব পালন করেন ফয়েজুল হক (কল্লোল)।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর