,

রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ মিছিল থেকে যুবদল নেতা আটক

News

স্টাফ রিপোর্টার॥ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে মামলা ও গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ মিছিল থেকে কামরুল ইসলাম (৩০) নামে যুবদলের এক নেতাকে আটক করেছে পুলিশ।

রোববার (৩ ডিসেম্বর) বেলা পৌনে ১২টার দিকে রাজবাড়ী রেলস্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়।

কামরুল গোয়ালন্দ উপজেলার ২নং জুড়ান মোল্লা পাড়ার মুজাফফর আলী শেখের ছেলে। তিনি গোয়ালন্দ উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক খোন্দকার নুরুল নেওয়াজ বলেন, বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে রোববার বেলা সাড়ে ১১টায় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ খালেকের চেম্বার প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। আমরা মিছিলটি রাজবাড়ী রেলস্টেশনের সামনে গিয়ে শেষ করি।

মিছিলে জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট এম.এ খালেক, যুগ্ম সম্পাদক গোলাম কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম খান, সদস্য মো. আব্দুর রব, গোলাম মোস্তফা, সদর উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আবুল কাশেম, জেলা শ্রমিকদলের সাবেক সভাপতি নজর মওলা, জেলা যুবদলের সহ-সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদল নেতা রাসেল, নাজমুস সাকিব, সাবেক ছাত্রনেতা মো. রিয়াজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, মিছিল শেষে গোয়ালন্দ উপজেলা থেকে বিএনপি ও যুবদলের কয়েকজন নেতা আমাদের কর্মসূচিতে যোগ দেয়ার জন্য আসেন। এ সময় তারা শ্লোগান দিতে গেলে পুলিশ কামরুলকে আটক করেন এবং কয়েকজনকে লাঠিপেঠা করেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিক কামাল বলেন, বিএনপির বিক্ষোভ মিছিল থেকে কামরুলকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর