,

গোয়ালন্দে পদ্মায় ধরা পড়লো ১ মণ ওজনের বাঘা আইড়

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে শনিবার প্রায় ৪০ কেজি ওজনের একটি বাঘা আইড় মাছ ধরা পড়েছে। স্থানীয় মাছ ব্যবসায়ী সাইদুল ইসলাম ৩৬ হাজার টাকায় মাছটি কিনে ৩৯ হাজার টাকায় বিক্রি করেন।

মাছ ব্যবসায়ী সাইদুল ইসলাম জানান, কালিপদ হালদার নামের পাবনার এক জেলে গত শুক্রবার বিকেলে পদ্মা নদীর দৌলতদিয়া এলাকায় মাছ ধরতে নামেন। বেলা শেষে তার জালে বিশাল এক ঝাঁকুনি দিলে বুঝতে পারেন জালে বড় কোন মাছ আটকা পড়েছে।

দীর্ঘ সময় চেষ্টার পর তিনি সহকর্মীদের সাথে করে নৌকার ওপর টেনে তোলার পর দেখেন বিশাল আকৃতির বাঘা আইড় মাছ। দ্রুত মাছটি দৌলতদিয়া ফেরি ঘাটে নিয়ে আসেন। তিনি (সাইদুল) মেপে দেখতে পান মাছটির ওজন প্রায় ৪০ কেজি। পরে ওই জেলের কাছ থেকে ৩৬ হাজার টাকায় কিনে নেন মাছটি।

সাইদুল ইসলাম আরো জানান, এত বড় মাছ সাধারণত ঢাকাসহ অন্যান্য এলাকার বড় নেতা, ব্যবসায়ীরা মাছ কিনে থাকেন। তাদের মুঠোফোনে যোগাযোগ করে বিক্রি করে থাকি। বিশাল এই মাছটি শনিবার রাতে ঢাকার এক নেতা ও ব্যবসায়ী (নাম প্রকাশে অনিচ্ছুক) ৩৯ হাজার টাকায় কিনে নেন। শনিবার দিবাগত রাত দুইটার দিকে ওই নেতার ব্যক্তিগত গাড়িতে মাছটি তুলে দেয়া হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর