,

রাজবাড়ীতে এনজিও ফাউন্ডেশন দিবস পালিত

News

রাজবাড়ী :  ‘দেশ প্রেম, মানব কল্যাণ, সততা ও নিরপেক্ষতায় আমরা সংশপ্তক’- এই শ্লোগানকে সামনে রেখে র‌্যালি, আলোচনা সভা ও কেক কেটে রাজবাড়ীতে এনজিও ফাউন্ডেশন দিবস পালন করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলার সকল সহযোগী সংস্থার আয়োজনে ও ভিপিকেএ ফাউন্ডেশনের সৌজন্যে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শহরে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে দিবসের তাৎপর্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেবেকা খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা পরিষদ চেয়ারম্যান ও কর্মজীবী কল্যাণ সংস্থার (কেকেএস) নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক রুবাইয়াত মো. ফেরদৌস।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন,এনজিও ভিপিকেএর নির্বাহী পরিচালক হাফিজ আল আসাদ,সংযোগের নির্বাহী পরিচালক মোঃ মাহবুবুর রহমান,সমপদের নির্বাহী পরিচালক হেলাল উদ্দিন সরদার,রাসের নির্বাহী পরিচালক লূৎফর রহমান লাবু,আত্ম নির্ভরশীল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ফজলুল করিম,ধরণীর নির্বাহী পরিচালক তৌফিক এলাহী রব্বানী তুহিন,নাসার নির্বাহী পরিচালক মনিরুজ্জামান সোহেল,ডিএমকেএস এর নির্বাহী পরিচালক জামিন চৌধুরী স্বপন,ওয়েড এর নির্বাহী পরিচালক খায়রুল হাসান মিন্টু সহ জেলার অনান্য এনজিও প্রতিনিধিবৃন্দ।

বক্তারা এনজিও সংস্থার শিক্ষা,স্যানিটেশন,সচেতনতাবৃদ্ধি সহ নানা বিধ কর্মকান্ড নিয়ে আলোচনা করেন। পরে কেক কেটে সবাই আনন্দ ভাগাভাগি করে নেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর