,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ীতে এনজিও ফাউন্ডেশন দিবস পালিত

News

রাজবাড়ী :  ‘দেশ প্রেম, মানব কল্যাণ, সততা ও নিরপেক্ষতায় আমরা সংশপ্তক’- এই শ্লোগানকে সামনে রেখে র‌্যালি, আলোচনা সভা ও কেক কেটে রাজবাড়ীতে এনজিও ফাউন্ডেশন দিবস পালন করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলার সকল সহযোগী সংস্থার আয়োজনে ও ভিপিকেএ ফাউন্ডেশনের সৌজন্যে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শহরে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে দিবসের তাৎপর্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেবেকা খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা পরিষদ চেয়ারম্যান ও কর্মজীবী কল্যাণ সংস্থার (কেকেএস) নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক রুবাইয়াত মো. ফেরদৌস।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন,এনজিও ভিপিকেএর নির্বাহী পরিচালক হাফিজ আল আসাদ,সংযোগের নির্বাহী পরিচালক মোঃ মাহবুবুর রহমান,সমপদের নির্বাহী পরিচালক হেলাল উদ্দিন সরদার,রাসের নির্বাহী পরিচালক লূৎফর রহমান লাবু,আত্ম নির্ভরশীল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ফজলুল করিম,ধরণীর নির্বাহী পরিচালক তৌফিক এলাহী রব্বানী তুহিন,নাসার নির্বাহী পরিচালক মনিরুজ্জামান সোহেল,ডিএমকেএস এর নির্বাহী পরিচালক জামিন চৌধুরী স্বপন,ওয়েড এর নির্বাহী পরিচালক খায়রুল হাসান মিন্টু সহ জেলার অনান্য এনজিও প্রতিনিধিবৃন্দ।

বক্তারা এনজিও সংস্থার শিক্ষা,স্যানিটেশন,সচেতনতাবৃদ্ধি সহ নানা বিধ কর্মকান্ড নিয়ে আলোচনা করেন। পরে কেক কেটে সবাই আনন্দ ভাগাভাগি করে নেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর