,

সর্বশেষ :
রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা কালুখালীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম রাজবাড়ী এসে সংবর্ধনা পেলেন কেরামত আলী রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ উদ্দিন আহমেদ পনু আর নেই

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা ও জেলা বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি অ্যাডভোকেট শহীদ উদ্দিন আহমেদ পনু (৬৫) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর সোয়া ১টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বীর মুক্তিযোদ্ধা পনু রাজবাড়ী জেলা শহরের সজ্জনকান্দা এলাকার বাসিন্দা। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার পারিবারিক সূত্রে জানা যায়, ১৩ নভেম্বর স্ট্রোক করলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। প্রায় এক মাস সেখানে চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার দুপুরে মারা যান তিনি।

শুক্রবার (৮ ডিসেম্বর) বাদ জুমা রাজবাড়ী সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ মাঠে নামাজে জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শহীদ উদ্দিন আহমেদ পনুর মৃত্যুতে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট এম.এ খালেক গভীর শোক প্রকাশ করেছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর