,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

বালিয়াকান্দিতে ৫ শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা প্রদান

News

বালিয়াকান্দি : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় পাঁচ ক্যাটাগরিতে পাঁচজন শ্রেষ্ঠ জয়িতাদের  সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে “ জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় উপজেলা পরিষদ   সম্মেলন কক্ষে এই সম্মাননা প্রদান করা হয়।

বালিয়াকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তায়েব-উর-রহমান আশিকের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা তহমিদা খানম ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  হারুন অর রশিদ মানিকসহ মহিলা সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের অফিস সহকারী শামীমা বেগম বীণা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর