,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

বালিয়াকান্দিতে ৫ শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা প্রদান

News

বালিয়াকান্দি : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় পাঁচ ক্যাটাগরিতে পাঁচজন শ্রেষ্ঠ জয়িতাদের  সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে “ জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় উপজেলা পরিষদ   সম্মেলন কক্ষে এই সম্মাননা প্রদান করা হয়।

বালিয়াকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তায়েব-উর-রহমান আশিকের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা তহমিদা খানম ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  হারুন অর রশিদ মানিকসহ মহিলা সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের অফিস সহকারী শামীমা বেগম বীণা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর