,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

গোয়ালন্দে বাসচাপায় নিহত ২

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রিজ এলাকায় বাসচাপায় রিকশা চালক ও এক যাত্রী নিহত হয়েছেন।

বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে দৌলতদিয়া-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের সরুপার চর গ্রামের দারোগ আলীর ছেলে রিকশা চালক আব্দুস সালাম (৪৫) ও যাত্রী একই গ্রামের জুড়ান মোল্লার ছেলে  মো. নাজিমুদ্দিন মোল্লা (৪৫)।

এ ঘটনায় জালিম খান (৫৫) নামে আরো এক রিকশা যাত্রী আহত হয়েছেন। তিনি সরুপার চর গ্রামের ইয়াজউদ্দিনের ছেলে। তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহলাদিপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবর রহমান জানান, সন্ধ্যায় গোয়ালন্দ বাজার থেকে রিকশা চালক সালাম তার এলাকার দুই যাত্রী নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে জমিদার ব্রিজ এলাকায় এলে পেছন একটি বাস রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সালাম ও নাজিমুদ্দিনের মৃত্যু হয়। এসময় জালিম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা জালিমকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘাতক বাসটিকে আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর