,

সর্বশেষ :
রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা কালুখালীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম রাজবাড়ী এসে সংবর্ধনা পেলেন কেরামত আলী রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

গোয়ালন্দে বাসচাপায় নিহত ২

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রিজ এলাকায় বাসচাপায় রিকশা চালক ও এক যাত্রী নিহত হয়েছেন।

বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে দৌলতদিয়া-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের সরুপার চর গ্রামের দারোগ আলীর ছেলে রিকশা চালক আব্দুস সালাম (৪৫) ও যাত্রী একই গ্রামের জুড়ান মোল্লার ছেলে  মো. নাজিমুদ্দিন মোল্লা (৪৫)।

এ ঘটনায় জালিম খান (৫৫) নামে আরো এক রিকশা যাত্রী আহত হয়েছেন। তিনি সরুপার চর গ্রামের ইয়াজউদ্দিনের ছেলে। তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহলাদিপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবর রহমান জানান, সন্ধ্যায় গোয়ালন্দ বাজার থেকে রিকশা চালক সালাম তার এলাকার দুই যাত্রী নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে জমিদার ব্রিজ এলাকায় এলে পেছন একটি বাস রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সালাম ও নাজিমুদ্দিনের মৃত্যু হয়। এসময় জালিম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা জালিমকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘাতক বাসটিকে আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর