,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

পাংশায় অস্ত্রসহ বিএনপি নেতা গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর পাংশা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী খানকে (৫০) আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)।

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে পাংশা পৌরসভার সত্যজিৎপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

লিয়াকত আলী খান বাহাদুরপুর ইউপির সেনগ্রামের মৃত আমান আলী খানের ছেলে।

জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নিজাম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে সত্যজিৎপুর এলাকা থেকে লিয়াক আলীকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দুইটি ওয়ান শুটারগান, একটি নাইন এমএম পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত লিয়াকত আলী খানের বিরুদ্ধে থানায় হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর