,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

পাংশায় অস্ত্রসহ বিএনপি নেতা গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর পাংশা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী খানকে (৫০) আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)।

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে পাংশা পৌরসভার সত্যজিৎপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

লিয়াকত আলী খান বাহাদুরপুর ইউপির সেনগ্রামের মৃত আমান আলী খানের ছেলে।

জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নিজাম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে সত্যজিৎপুর এলাকা থেকে লিয়াক আলীকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দুইটি ওয়ান শুটারগান, একটি নাইন এমএম পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত লিয়াকত আলী খানের বিরুদ্ধে থানায় হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর