,

সর্বশেষ :
রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা কালুখালীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম রাজবাড়ী এসে সংবর্ধনা পেলেন কেরামত আলী রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

পাংশায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার

News

স্টাফ রিপোর্টারঃ রাজবাড়ীর পাংশা উপজেলায় একটি আখ ক্ষেত থেকে শাফিন খান ওরফে শফিক (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার হাবাসপুর ইউপির চর ঝিকড়ী গ্রামের একটি আখ ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শফিক কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার আমবাড়ীয়া গ্রামের আবু বক্কার খানের ছেলে।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, দুপুর ১২টার দিকে চরঝিকড়ী গ্রামের একটি আখ ক্ষেতের মধ্যে স্থানীয় লোকজন মরদেহটি দেখতে পেয়ে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

শফিকের মুখে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি বলে জানান তিনি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর