,

রাজবাড়ীতে মহমুদুর রহমানের বিরুদ্ধে তিনটি মামলা

News

রাজবাড়ী ঃ দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে রাজবাড়ীতে রাষ্ট্রদ্রোহিতা ও মানহানির অভিযোগে পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে রাজবাড়ীর আমলী আদালতে মামলাগুলো দায়ের করা হয়।

মামলার বাদীরা হলেন- গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.নুরুল ইসলাম মন্ডল, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক হাফিজুর রহমান এবং জেলা পরিষদের সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান মজনু।

রাজবাড়ী জেলা বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরী জানান, গত ১ ডিসেম্বর জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ডেমোক্রিটেক কাউন্সিল ( বিডিসি ) কর্তৃক আয়োজিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওই আলোচনা সভায় আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিকীর বিরুদ্ধে মানহানিকর উক্তি ও অপমানজনক বক্তব্য দেন। বিষয়টি উল্লেখিত তিন আওয়ামী লীগ নেতার দৃষ্টিগোচর হলে তারা রাষ্ট্রদ্রোহিতা ও মানহানির অভিযোগে রাজবাড়ীর আমলী আদালতে মাহমুদুর রহমানের বিরুদ্ধে এক শত কোটি টাকা করে পৃথক তিনটি মামলা দায়ের করেন।

বিজ্ঞ আদালত মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য স্ব স্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ দিয়েছেন বলে জানান এ আইনজীবী।

Comments

comments

     এ জাতীয় আরো খবর