,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

দৌলতদিয়া যৌনপল্লী থেকে ৩ তরুণী উদ্ধার

News

গোয়ালন্দ ঃ বিক্রির চার বছর পর রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে তিন তরুণীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত ১১টার দিকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত তরুণীদের বাড়ি খুলনা জেলার খালিশপুর উপজেলা, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলা ও টাঙ্গাইল জেলার নাগরপুরে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, উদ্ধার করা তিন তরুণী চার বছর আগে ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। ওই সময় অজ্ঞাতপরিচয় কয়েকজন প্রতারক উচ্চ বেতনে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে তাদের দৌলতদিয়া যৌনপল্লীতে এনে ফারজানা নামে এক সর্দারনীর কাছে বিক্রি করে দেন। এরপর থেকে ফারজানা ওই তিন তরুণীকে নির্যাতন করে তাদের দিয়ে জোর করে দেহব্যবসা করিয়ে আসছিলেন। খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত যৌনপল্লীর ফারজানার বাড়িতে অভিযান চালিয়ে ওই তিন তরুণীকে উদ্ধার করা হয়। তবে ওই সময় ফারজানা কৌশলে পালিয়ে যান।

উদ্ধার করা তিন তরুণীর মধ্যে একজনকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকিদের অভিভাবক না পাওয়ায় তাদের ফরিদপুর বাইতুল আমানে সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর