,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

দৌলতদিয়া যৌনপল্লী থেকে ৩ তরুণী উদ্ধার

News

গোয়ালন্দ ঃ বিক্রির চার বছর পর রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে তিন তরুণীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত ১১টার দিকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত তরুণীদের বাড়ি খুলনা জেলার খালিশপুর উপজেলা, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলা ও টাঙ্গাইল জেলার নাগরপুরে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, উদ্ধার করা তিন তরুণী চার বছর আগে ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। ওই সময় অজ্ঞাতপরিচয় কয়েকজন প্রতারক উচ্চ বেতনে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে তাদের দৌলতদিয়া যৌনপল্লীতে এনে ফারজানা নামে এক সর্দারনীর কাছে বিক্রি করে দেন। এরপর থেকে ফারজানা ওই তিন তরুণীকে নির্যাতন করে তাদের দিয়ে জোর করে দেহব্যবসা করিয়ে আসছিলেন। খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত যৌনপল্লীর ফারজানার বাড়িতে অভিযান চালিয়ে ওই তিন তরুণীকে উদ্ধার করা হয়। তবে ওই সময় ফারজানা কৌশলে পালিয়ে যান।

উদ্ধার করা তিন তরুণীর মধ্যে একজনকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকিদের অভিভাবক না পাওয়ায় তাদের ফরিদপুর বাইতুল আমানে সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর