,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

পাংশায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

News

পাংশাঃ রাজবাড়ীর পাংশা উপজেলায় নিখোঁজ হওয়ার তিনদিন পর পুকুর থেকে মো. পিয়াস আলী (১৬) নামে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টাচার্যপাড়া গ্রামের রায় মশাইয়ের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পিয়াস ভট্টাচার্যপাড়া গ্রামের মো. আরশেদ আলীর ছেলে এবং বাবুপাড়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র।

পিয়াসের পরিবারের বরাত দিয়ে পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, ১৯ ডিসেম্বর সন্ধ্যায় পিয়াস স্থানীয় রশিদ মোড় এলাকায় টিভি দেখতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করলেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

শুক্রবার সকালে ভট্টাচার্যপাড়া গ্রামের রায় মশাইয়ের পুকুরে পিয়াসের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তাৎক্ষণিকভাবে মৃত্যু কারণ জানা যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে কারণ জানা যাবে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর