,

সর্বশেষ :
রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

পাংশায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

News

পাংশাঃ রাজবাড়ীর পাংশা উপজেলায় নিখোঁজ হওয়ার তিনদিন পর পুকুর থেকে মো. পিয়াস আলী (১৬) নামে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টাচার্যপাড়া গ্রামের রায় মশাইয়ের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পিয়াস ভট্টাচার্যপাড়া গ্রামের মো. আরশেদ আলীর ছেলে এবং বাবুপাড়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র।

পিয়াসের পরিবারের বরাত দিয়ে পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, ১৯ ডিসেম্বর সন্ধ্যায় পিয়াস স্থানীয় রশিদ মোড় এলাকায় টিভি দেখতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করলেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

শুক্রবার সকালে ভট্টাচার্যপাড়া গ্রামের রায় মশাইয়ের পুকুরে পিয়াসের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তাৎক্ষণিকভাবে মৃত্যু কারণ জানা যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে কারণ জানা যাবে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর