,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে গ্যারেজে আগুন লেগে ৮ রিকশা পুড়ে ছাই

News

রাজবাড়ী সদর : রাজবাড়ী শহরের বিনোদপুর মাইছ্যাঘাটা বাজারের বরকত ভ্যারাইটিজ স্টোর ও রিকশা গ্যারেজে আগুন লেগে চার্জে থাকা অবস্থায় আটটি ব্যাটারি চালিত রিকশা পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত গ্যারেজ মালিক দাবি করেছেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত ১২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত গ্যারেজ মালিক জামাল ব্যাপারী বলেন,  আগুনে গ্যারেজে থাকা আটটি ব্যাটারি চালিত রিকশা ও নগদ সাত হাজার টাকাসহ আনুষঙ্গিক অনেক মূল্যবান জিনিস পুড়ে ছাই হয়ে গেছে। এখন সমিতি থেকে ঋণের বোঝা মাথায় নিয়ে খোলা আকাশের নীচে থাকা ছাড়া কিছুই করার নেই।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার আব্দুল হালিম জানান, রাতেই খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণেই আগুনের সুত্রপাত ঘটে।

এদিকে, আগুন লাগার খবর পেয়ে শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে রাজবাড়ী রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আ. মজিদসহ সংগঠনের অন্যান্য নেতাকর্মী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত জামালকে শান্তনা দেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর