,

সর্বশেষ :
রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা কালুখালীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম রাজবাড়ী এসে সংবর্ধনা পেলেন কেরামত আলী রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

রাজবাড়ীতে আদিবাসী স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ

News

রাজবাড়ী সদর : রাজবাড়ীতে মোবাইল ফোনে পরিচয়ের পর যুবকের প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া আদিবাসী পরিবারের এক ছাত্রীকে (১৪) অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ অভিযোগে শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে ওই ছাত্রীর বাবা রাজবাড়ী থানায় দু’জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন- নারায়নগঞ্জ জেলার দাপাইদ্রাকপুর (উত্তর পূর্ব অংশ আকবর মুন্সি’র বাড়ি) গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে রিয়েল (২৭) ও পিয়েল (৩০)।

অপহৃত ছাত্রী রাজবাড়ী জেলা সদরের আলাদিপুর উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়াশোনা করে।

ওই ছাত্রীর বাবা বলেন, কিছুদিন আগে রিয়েলের সঙ্গে আমার মেয়ের মোবাইলে পরিচয় হয়। এর সূত্র ধরে তারা মাঝেমধ্যেই মোবাইলে কথা বলতো। তবে হঠাৎ করেই রিয়েল আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়। আমার মেয়ে ওই প্রস্তাবে রাজী না হওয়ায় রিয়েল ক্ষিপ্ত হয়ে আমার মেয়ের ক্ষতি করতে উঠে পরে লাগে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে আমার মেয়ে বাড়ি থেকে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা হয়ে বারবাকপুর এলাকায় এলে রিয়েল ও পিয়েলসহ অজ্ঞাতনামা কয়েকজন তার গতিরোধ করে। এরপর তারা আমার মেয়েকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে  নিয়ে যায়। এর পর থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও আমার মেয়ের কোনো সন্ধান পাইনি। এক পর্যায়ে রিয়েল আমাকে ফোন করে জানায় আমার মেয়েকে সে তুলে নিয়ে গেছে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) এনছের আলী জানান, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও মামলার আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর