,

সর্বশেষ :
রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা কালুখালীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম রাজবাড়ী এসে সংবর্ধনা পেলেন কেরামত আলী রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

কালুখালীতে অস্ত্র-গুলিসহ চরমপন্থি নেতা আটক

News

কালুখালী॥ রাজবাড়ীর কালুখালী উপজেলায় ওয়ান শুটারগান ও দুইটি কার্তুজসহ সেলিম মণ্ডল ওরফে সাগর (২৭) নামে চরমপন্থি বাহিনীর এক নেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান। এর আগে রোববার (২৪ ডিসেম্বর) রাত ১১ টার দিকে কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের একটি বাগানের মধ্যে থেকে তাকে আটক করা হয়।

সেলিম পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের গাংধাইর গ্রামের আ. জব্বারের ছেলে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, সেলিম ‘সেলিম বাহিনী’ নামে নতুন একটি চরমপন্থি বাহিনী গঠন করে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিলেন।  রোববার (২৪ ডিসেম্বর) রাত ১১ টার দিকে তিনি তার বাহিনীর সদস্যদের নিয়ে কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের একটি বাগানের মধ্যে বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ওয়ান শুটারগান ও দুইটি কার্তুজসহ তাকে আটক করা হয়। এসময় তার দলের অন্যান্য সদস্যরা কৌশলে দৌঁড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে সেলিমের বিরুদ্ধে কালুখালী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর