,

সর্বশেষ :
রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা কালুখালীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম রাজবাড়ী এসে সংবর্ধনা পেলেন কেরামত আলী রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

কালুখালী উপজেলা প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত

News

কালুখালী :  রাজবাড়ীর কালুখালীতে উপজেলা পরিষদ ও  প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জুলফিকর আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুল ইসলাম।

প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মোখলেছুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- কালুখালী সরকারী কলেজের অধ্যক্ষ এ কে এম জয়নাল আবেদীন, কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশলী ননী গোপাল দাস, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, পাংশা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোকসেদুল আলম, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন মোল্লা, প্রেসক্লাবের নির্বাহী কমিটির এক নম্বর সদস্য খন্দকার আনিছুল হক বাবু, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক রাশেদুল হক রুমি প্রমুখ।

মত বিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাব কালুখালী  এর সহ-সভাপতি মোঃ ফজলুল হক ।এ সময় অন্যান্যের মধ্যে- উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুসরাত কবির, আলহাজ্ব আমেনা খাতুন বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মো. শাহজাহান আলী, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আসাদুজ্জামান, রতনদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ রিপন হোসেন, ইউপি সদস্য আব্দুল লতিফ, আওয়ামী লীগ নেতা রেজাউল আলম চুন্ন এবঙ প্রেসক্লাবের সকল সদস্যসহ বিভিন্ন সামাজিক রাজনৈকি ব্যক্তিবর্গ ও শুধিজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল ইসলাম বলেন, সাংবাদিকতা একটি সম্মানী পেশা। সাংবাদিক ও প্রশাসন একে অপরের পরিপূরক। সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে রাষ্ট্র উপকৃত হয়, দেশ উন্নয়ন হয় এবং অবহেলিত এলাকার সার্বিক উন্নয়ন হয়।

মতবিনিময় সভার আয়োজন করায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকর আলীকে ধন্যবাদ জানিয়ে ইউএনও বলেন, এই প্রেসক্লাবে আরো আগে এ ধরনের আয়োজন করা বিশেষ প্রয়োজন ছিলো। কারন উপজেলা প্রশাসন কালুখালীর সকল অফিস চিনে, কিন্তু প্রেসক্লাব চিনে না।  ইতিপূর্বে কখনোই উপজেলা পরিষদ বা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা হয়নি। তাই অনেক দেরিতে হলেও এই আয়োজন অনেক গুরুত্ব বহন করবে।

তিনি বলেন, এই প্রেসক্লাবের জন্ম ১৯৯৯ সালে। কিন্তু সেই অনুপাতে অবকাঠামো উন্নয়ন হয়েছে খুব কম। তাই অতি শিগগিরই এই প্রেসক্লাবের সার্বিক উন্নয়ন করা হবে।

বিশেষ অতিথির বক্তব্যে ওসি আমিনুল ইসলাম, বস্ত নিষ্ঠু সত্য সংবাদ পরিবেশন করার জন্য উপস্থিত সাংবাদিকদের প্রতি আহবান জানান।

Comments

comments

     এ জাতীয় আরো খবর