,

সর্বশেষ :
আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক বালিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু রাজবাড়ীর নিমতলায় গাঁজাসহ দু্ই মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে ৫৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আব্দুর রহমান আটক ‘সুস্থ থাকার জন্য প্রয়োজন মানসিক সুস্থতাও’

ফরিদপুর প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি রুবেল, সম্পাদক পিকুল

News

ফরিদপুর: উৎসবমুখর পরিবেশে ফরিদপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে মো. ইমতিয়াজ হাসান রুবেল সভাপতি ও মাহাববু ইসলাম পিকুল সাধারণ সম্পাদক হিসেবে জয়ী হয়েছেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বেলা ১টা পর্যন্ত প্রেসক্লাবের ৯৬জন সদস্যেদর মধ্যে ৯১জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে মোট ১৮ পদের মধ্যে ১৫ পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতারা হলেন- সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন তিতু, দফতর সম্পাদক এম এ আজিজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সঞ্জিব দাস, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুব হোসেন পিয়াল, তথ্য প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক মঞ্জুয়ারা স্বপ্না, ক্রীড়া সম্পাদক জাকির হোসেন ও ছয় কার্যনির্বাহী সদস্য পদে মো. শফিকুল ইসলাম মনি, সেবানন্দ বিশ্বাস, হাসানুজ্জামান, মফিজুর রহমান শিপন, সুজাউজ্জামান জুয়েল ও মো. মুইজ্জুর রহমান রবি।

নির্বাচনে সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও সহ-সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। এতে সহ-সভাপতি পদে ৭২ ভোট পেয়ে বিল্লাল হোসেন, ৬৭ ভোট পেয়ে কামরুজ্জামান সোহেল ও ৫৫ ভোট পেয়ে সাজ্জাদ হোসেন রণি নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে মাহবুবুল ইসলাম পিকুল ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হন। এ পদে অপর তিন প্রতিদ্বন্দ্বীর মধ্যে মশিউর রহমান খোকন ১৫ ভোট পেয়েছেন।

সহ সাধারণ সম্পাদক পদে শেখ মনির হোসেন ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ার জাহিদ পেয়েছেন ৩০ ভোট।

অধ্যাপক মিজানুর রহমান মানিক নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন মফিজ ইমাম মিলন ও এম এ সালাম।

Comments

comments

     এ জাতীয় আরো খবর