,

গোয়ালন্দে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ

News

গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের তিন শতাধিক অসহায় ও দু:স্থ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এসব কম্বল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন।

এ সময় ছোটভাকলা ইউনিয়ন পরিষদ সচিব মো. জুয়েল হোসেন, ১নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রাজ্জাক,২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রব চৌধুরী,৩নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুস সালাম, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর সিদ্দিকুর রহমান, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর চুন্নু মন্ডল,৬নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুস সালাম নিলু,৭নং ওয়ার্ডের কাউন্সিলর বাদল খান,৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আলম খান,  নং ওয়ার্ডের কাউন্সিলর মো. তোরাপ আলি খান, ১-২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর  মোছা. চম্পা আক্তার, ৪-৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর কমোলা খাতুন,৭-৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মমতাজ বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

ছোটভাকলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আমজাদ হোসেন জানান, জেলার ত্রাণ ও পূর্ণবাসন শাখা থেকে প্রাপ্ত এসব কম্বল ছোটভাকলা ইউনিয়নে বসবাসকারী নদী ভাঙ্গণ কবলিত, দুঃস্থ, পঙ্গু, প্রতিবন্ধী, বিধবা ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে সুষ্ঠভাবে বিতরণ করা হয়েছে। এসব শীতবস্ত্র পেয়ে গ্রামের অসহায় মানুষ সরকারের প্রতি অনেক খুশি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর